বিনোদন বিভাগে ফিরে যান

জন্মদিনে জেনে নিন বিপাশা বসুর ছয় অজানা দিক

January 7, 2024 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ৭ জানুয়ারি, আরও একটি শীতের দুপুরের উষ্ণতা পার করলেন বিপাশা বসু। বাঙালি এই লাস্যময়ী অভিনেত্রী ৪৫-এ পা দিলেন এবার। ২০০১ সালে হিন্দি ছবি ‘অজনবি’তে ডেবিউ, তারপর বিক্রম ভাটের ‘রাজ’ ছবির জন্য বিপাশা পেয়েছিলেন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। তাছাড়া ‘কর্পোরেট’ ছবিতে বিপাশার অভিনয় ভীষণভাবে প্রশংসিত হয়।

ছবি সৌজন্যে: Bipasha Basu/Instagram

জেনে নিন বিপাশার জীবনের ছয় অজানা দিক

১) ফিটনেস ফ্রিক বিপাশা স্কুলে ‘লেডি গুন্ডা’ নামে পরিচিত ছিল। তাঁকে বন্ধু-বান্ধবরা ভীষণ ভয় পেত। জানা যায় এর নেপথ্যে কারণ, বিপাশার কমান্ডিং পার্সোনালিটি এবং ডার্ক টোন।

২) ডাক্তার হ‌ওয়ার স্বপ্ন ছিল তাঁর। কিন্তু পড়াশোনা শেষ করে উঠতে পারেননি তিনি। জানা যায়, সেই আক্ষেপ এখনও রয়েগেছে বিপাশার।

ছবি সৌজন্যে: Bipasha Basu/Instagram

৩) কলকাতার এক হোটেলে মেহের জেসিয়ারের সাথে পরিচয় হয়েছিল অভিনেত্রীর। সুপারমডেল মেহের বিপাশাকে সেখানে পরামর্শ দিয়েছিলেন মডেলিংকে কেরিয়ার হিসেবে বেছে নিতে। শোনা যায়, এটাই ছিল তাঁর জীবনের টার্নিং পয়েন্ট।

৪) তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে জানা যায়, তিনি ভীষণ ঘুরতে ভালবাসেন। আর তাঁর প্রিয় শহর প্যারিস। বিপাশার মতে প্যারিস মানে আইডিয়াল রোমান্টিক ডেস্টিনেশন।

ছবি সৌজন্যে: Bipasha Basu/Instagram

৫) হাই অল্টিটিউড থেকে নিচে তাকাতে ভয় পান বিপাশা। ‘শিখর’ ছবির সময় হাইটের কারণে সমস্যার মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে।

ছবি সৌজন্যে: Bipasha Basu/Instagram

৬) বাঙালি খাবার পছন্দ করেন বিপাশা। গরম ভাতের সঙ্গে পোস্ত তাঁর প্রিয় মেনু। শোনা যায়, তাই তিনি নিজের পোষ্যের নামও রেখেছেন ‘পোস্ত’। এছাড়াও বিরিয়ানি‌ও খুব পছন্দ করেন বঙ্গকন্যা।

TwitterFacebookWhatsAppEmailShare

#happy birthday, #Bipasha Basu

আরো দেখুন