হচ্ছে টা কী? বিভাগে ফিরে যান

BJP নয়, বোলপুর কেন্দ্র থেকে TMC-র প্রার্থী হতে পারেন অনুপম হাজরা?

January 11, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: ‘চোরমুক্ত বিজেপি চাই’ বলে রাজ্য নেতৃত্বের একাংশের বিরুদ্ধে তোপ দেগেছেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা। বসে যাওয় নেতা–কর্মীদের সঙ্গে দেখাও করছেন অনুপম। আর তাই বিজেপির একাধিক কর্মসূচি থেকে তাঁকে ‘দূরে’ করা হয়েছে। তাঁর ওয়াই ক্যাটেগরির নিরাপত্তা প্রত্যাহার করা হয়েছে। কিন্তু থামেননি অনুপম হাজরা। বরং বিশ্বভারতীর সামনে তৃণমূল কংগ্রেসের ধরনা মঞ্চে তাঁকে দেখা গিয়েছিল।

অনেকেই মনে করছেন খুব তাড়াতাড়ি নাকি তৃণমূল কংগ্রেসে ফিরছেন অনুপম এবং বোলপুর কেন্দ্র থেকে অসিত কুমার মালের পরিবর্তে তাঁকে ফের প্রার্থী করা হবে।

এই ভাবনার পিছনে অনেক কারণও আছে। কিছুদিন আগে অনুপমকে নিয়ে বীরভূম জেলা তৃণমূলের এক নেতা সার্টিফিকেট দিয়েছিলেন, যে অনুপম হাজরা শিক্ষিত ভাল ছেলে। ওর মতো বিজেপির যে কেউ শাসক দলের উন্নয়ন যজ্ঞে সামিল হতে চাইলে তাঁকে স্বাগত জানানো হবে।

২০১৪ সালে অনুপম হাজরা যখন বোলপুরের সাংসদ নির্বাচিত হন, তখন তাঁকে অনুপমকে জেলার মধ্যে নানুরে সব থেকে বেশি লিড পেতে সাহায্য করেন তৃণমূলের এক দাপুটে নেতা। তাহলে কি অনুপমকে নিয়ে এমন প্রশংসা তাঁর তৃণমূলে ফেরার গুঞ্জনকে হাওয়া দিচ্ছে? তবে সত্যি কী হতে চলেছে, তা বলবে সময়।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #tmc, #politics, #Anupam Hazra, #HTK

আরো দেখুন