বিনোদন বিভাগে ফিরে যান

প্রথমবার অনস্ক্রিন জুটি হিসেবে দেখা যাবে অপর্ণা এবং অঞ্জনকে

January 12, 2024 | < 1 min read

অঞ্জন দত্ত অপর্ণা সেন ছবি সৌজন্যে: Hoichoi

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: এবার অঞ্জন দত্ত ও অপর্ণা সেন জুটি বাঁধছেন পরিচালক পরমব্রতর আসন্ন ছবি ‘এই রাত তোমার আমার’ জন্য। ‘দীপ জ্বেলে যাই’ ছবির জন্য ‘এই রাত তোমার আমার’ গানটি বেঁধেছিলেন হেমন্ত মুখোপাধ্যায়। সেই গানের রেশ ধরেই এই ছবির টাইটেল। এই ছবিতে অভিনয়ও করবেন পরমব্রত। শোনা যাচ্ছে, তাঁর অভিনীত চরিত্রটিতে হেমন্ত মুখোপাধ্যায়ের ছায়া থাকবে, তবে এটি কারুর বায়োপিক নয়।

‘মৃণ্ময়ী’ দিয়ে অপর্ণা সেনের অভিনয়ের যাত্রা শুরু হয়েছিল। সেটা ১৯৬১। সত্যজিৎ রায়ের পরিচালনায় ‘তিনকন্যা’র ‘সমাপ্তি’ জন্ম দিয়েছিল আগামীর তারকাকে। তার ২০ বছর পর ১৯৮১-তে ‘চালচিত্র’র মাধ্যমে ডেবিউ করেছিলেন অঞ্জন দত্ত। সেবছরই আবার অপর্ণার পরিচালনায় হাতেখড়ি। সৌজন্যে ‘থার্টি সিক্স চৌরঙ্গি লেন’। মৃণাল সেনের ‘মহাপৃথিবী’ এবং ‘এক দিন আচানক’-এ দু’জনেই অভিনয় করেছিলেন। কিন্তু স্ক্রিন স্পেস শেয়ার করেননি। সৃজিত মুখোপাধ্যায়ের ‘এক যে ছিল রাজা’তেও দুই আইনজীবির ভূমিকায় দেখা গিয়েছিল দু’জনকে। এত বছর পর প্রথমবার অনস্ক্রিন জুটি হিসেবে দেখা যাবে অপর্ণা এবং অঞ্জনকে।

একটা রাতের ঘটনা উঠে আসবে ‘এই রাত তোমার আমার’-এ। থাকবে কিছু অতীত স্মৃতি আর সম্পর্কের টানাপোড়েনের ঝলক। চিত্রনাট্য এগবে বয়স্ক দম্পতি অমর এবং জয়াকে ঘিরে। ৩০ বছরের বিবাহিত জীবনের আনন্দ, দুঃখ, প্রত্যাশা, ক্ষমার গল্প বলবেন পরিচালক। এই ছবি প্রযোজনার দায়িত্বে থাকছে হইচই স্টুডিয়োজ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Parambrata Chatterjee, #Bengali Movie, #Aparna Sen, #Anjan Dutt, #Ei Raat Tomar Amaar

আরো দেখুন