বিনোদন বিভাগে ফিরে যান

বিলাসবহুল বাড়ি থেকে চোখ ধাঁধানো গাড়ি, কত কোটির মালিক হৃত্বিক রোশন?

January 12, 2024 | 3 min read

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: তাঁর স্টাইল, লুক যেন টেক্কা দেয় হলিউডকেও। তাই তাঁকে বলা হয় বলিউডের গ্রিক গড। তিনি হৃত্বিক রোশন। আট থেকে আশি সবাই তাঁর প্রেমে মজে। অগণিত তরুণীদের ক্রাশ এই অভিনেতা।বয়স বাড়ার সাথে সাথে তিনি নিজেকে আরও স্টানিং করে তুলেছেন। যা এখনও ফ্যানদের মোহিত করে দেয়।

ছবি সৌজন্যে: instagram/@hrithikroshan

বলিউডে দীর্ঘ কয়েক দশক কাটানোর পর হৃত্বিক রোশনের পারিশ্রমিক অনেকটাই বেড়েছে। জেনে নিন তাঁর সম্পত্তির পরিমাণ কত

ছবি সৌজন্যে: instagram/@hrithikroshan

বর্তমানে বলিউডের তারকাদের মধ্যে অন্যতম ধনী অভিনেতা হৃত্বিক। শোনা যায়, ২০২০ সালে হঠাৎই বেড়ে যায় তাঁর সম্পত্তি। ৬২২ কোটি টাকা রাতারাতি বেড়ে যায় তাঁর। সূত্রের খবর, ২০২৩ সাল পর্যন্ত হিসেব করলে প্রায় ৩১০১ কোটি টাকার সম্পত্তি রয়েছে তাঁর।

ছবি সৌজন্যে: instagram/@hrithikroshan

জানা যায়, বছরে হৃত্বিকের আয় ৮০ থেকে ১০০ কোটি টাকা। সেই হিসেব অনুযায়ী দৈনিক আয় ৩.২ লাখ টাকা। এছাড়াও একটি বিজ্ঞাপনের জন্য তিনি বর্তমানে ৮থেকে ১০ লাখ টাকা নেন বলে জানা গিয়েছে।

ছবি সৌজন্যে: instagram/@hrithikroshan

মুম্বইয়ে ১০০ কোটি টাকার ফ্ল্যাট কিনেছেন হৃত্বিকের। এছাড়াও রয়েছে আরও একটি অ্যাপার্টমেন্ট, একটি ডুপ্লেক্স পেন্টহাউস এবং একটি সুন্দর একতলা বাড়ি।

হৃতিক রোশনের পুরনো বাড়ি, মুম্বাই, ছবি সৌজন্যে thenews

এক বেসরকারি সংবাদ মাধ্যমের খবর অনুসারে, জুহু ভারসোভা লিঙ্ক রোডে তাঁর দুটি অ্যাপার্টমেন্ট রয়েছে। দুটি অ্যাপার্টমেন্ট ছাড়াও রয়েছে একটি সুবিশাল পেন্টহাউস, যা ৩৮,০০০ বর্গফুট এলাকা জুড়ে বিস্তৃত। যেখানে রয়েছে ১০ টি গাড়ি পার্কিংয়ের জায়গা এবং ৬৫০০ বর্গফুটের একটি ছাদ।

হৃতিক রোশনের বাড়ির নাম- মান্নাত জুহু, মুম্বাই, ছবি সৌজন্যে; whatshot

মুম্বই জুহু বিচের একদম কাছেই একটি বিল্ডিং-এর ১৪, ১৫ ও ১৬ তলায় রয়েছে এই অভিনেতার সাগরমুখী দুটি অ্যাপার্টমেন্ট এবং একটি পেন্টহাউস। তাছাড়াও যে ডুপ্লেক্সটি হৃত্বিকের নামে রয়েছে সেটির দামও প্রায় ৬৭.৫ কোটি এবং ১৪ তলার অ্যাপার্টমেন্টটির দাম প্রায় ৩০ কোটি টাকা।

ছবি সৌজন্যে: instagram/@hrithikroshan

আধুনিক প্রযুক্তি ও ফার্নিচার সহ মূল্যবান জিনিসপত্র দিয়ে সাজানো গোছানো তাঁর এই বাড়ি। এই সাগরমুখী বাড়ি থেকেই প্রায় ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন তিনি। হৃত্বিকেরও গাড়ির কালেকশনও চোখ ধাঁধানো। তিন কোটি টাকার নিজের ভ্যানিটি ভ্যান থেকে শুরু করে রোলস রয়েস সহ বেশকিছু দামি গাড়ি রয়েছে তাঁর।

তাঁর নিজের একটি খেলাধুলোর পোশাকের ব্র্যান্ড রয়েছে যার নাম এইচআরএক্স।

ছবি সৌজন্যে: instagram/@hrithikroshan

এছাড়াও ৭ কোটি টাকার রোলস রয়েস ঘোস্ট সিরিজ ২ এর পাশাপাশি তাঁর কাছে রয়েছে ২.৭০ কোটি টাকার মার্সেডিজ মেবাখ।

ছবি সৌজন্যে: instagram/@hrithikroshan

হৃত্বিকের শৌখিন কালেকশনের তালিকায় রয়েছে দামি কিছু ঘড়িও। রোলেক্স সাবমেরিনার ডেট-র মতো এক্সক্লুসিভ কালেকশন থেকে শুরু করে কার্টিয়ার, র‍্যাডো, জেজে-লেকু-র মতো বিভিন্ন নামী দামী ঘড়ি।

TwitterFacebookWhatsAppEmailShare

#actor, #Bollywood, #Hrithik Roshan

আরো দেখুন