বিনোদন বিভাগে ফিরে যান

বায়োপিকের তালিকায় এবার ঢুকে পড়লেন মাইকেল জ্যাকসন

January 13, 2024 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: এই মুহূর্তে বায়োপিকের বেজায় রমরমা। কোনও বিখ্যাত ব্যক্তির জীবন, বেড়ে ওঠা সবই জানা যায় বায়োপিক থেকে। এবার সেই তালিকাতেই নাম জুড়ছে পপ তারকা মাইকেল জ্যাকসনের। আসছে মাইকেল জ্যাকসনের বায়োপিক। জানুয়ারি মাসের ২২ তারিখ থেকে শুরু হচ্ছে শ্যুটিং। হলিউডে আসছে এই ছবি।

মাইকেল জ্যাকসনের বায়োপিকটি পরিচালনা করছেন অ্যান্তোনি ফুকওয়া। প্রযোজনায় লায়নসগেট। মাইকেলের ভূমিকায় অভিনয় করছেন তাঁরই ভাগ্নে জাফার জ্যাকসন। আন্তর্জাতিক স্তরে এই ছবি স্বত্ব কেনা হয়েছে।

গ্রাহাম কিংয়ের সঙ্গে যৌথভাবে এই বায়োপিকের প্রযোজনা করছেন জন ব্রাঙ্কা, জন ম্য়াকক্লেন যাঁরা কিনা মাইকেল জ্যাকসন এস্টেটের কোএক্সিকিউটরও। গ্ল্যাডিয়েটর এবং দ্য অ্যাভিয়েটর খ্যাত জন লোগান ইতিমধ্যেই চিত্রনাট্য লেখা শুরু করেছেন।

মাত্র ৫০ বছরের জীবদ্দশায় মাইকেল বিশ্বের সবচেয়ে জনপ্রিয় পপ গায়ক হয়ে ওঠেন। এখনও পর্যন্ত সবথেকে বেশি অ্যাওয়ার্ড নমিনেশন পাওয়া গায়ক তিনি। তাঁর কাজের জন্য তাঁকে কিং অফ পপ (পপ সঙ্গীতের রাজা) বলা হয়। কিন্তু এই সব কিছুই তুচ্ছ।

যাবতীয় প্রাপ্তির ঝুলি ছাপিয়ে বড় হয়ে ওঠে মাইকেল জ্যাকসনের আশ্চর্য সম্মোহন, যাতে এখনো আবিষ্ট কোটি কোটি মানুষ। পপ সম্রাটের জীবনের বিতর্কিত ঘটনাগুলোকে আদৌ কীভাবে দেখানো হবে? তা এখনও নির্মাতারা পরিষ্কার করে জানাননি। ২০২৫ সালে মুক্তি পাবে মাইকেল জ্যাকসনের বায়োপিক।

TwitterFacebookWhatsAppEmailShare

#Michael Jackson, #Michael Jackson Biopic, #Antoine Fuqua, #Film

আরো দেখুন