রাজ্য বিভাগে ফিরে যান

পৌষ সংক্রান্তির আগে নামল পারদ, ফের বৃষ্টির পূর্বাভাস

January 13, 2024 | < 1 min read

পৌষ সংক্রান্তির আগে নামল পারদ, ফের বৃষ্টির পূর্বাভাস। ছবি সৌজন্যে: financialexpress.com

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আজ রাজ্যের সর্বনিম্ন তাপমাত্রা ১১ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বোচ্চ তাপমাত্রা ২৩ ডিগ্রি সেলসিয়াস থাকতে পারে। উত্তুরে হাওয়ার দাপট বেড়েছে রাজ্যে জুড়ে। আগামী দু’দিনে তাপমাত্রা আরও ২ ডিগ্রি কমতে পারে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর। সঙ্গে জানিয়েছে বৃষ্টির পূর্বাভাস। আগামী ১৬ জানুয়ারি জেলায় জেলায় বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে হাওয়া অফিস।

আবহাওয়া দপ্তর সূত্রের খবর, আগামী সপ্তাহের মঙ্গলবার থেকে দক্ষিণবঙ্গ ও উত্তরবঙ্গের বেশকিছু জায়গায় বৃষ্টি হতে পারে। পশ্চিমী ঝঞ্ঝা এবং বঙ্গোপসাগরের ওপর নিম্নচাপের কারণে বৃষ্টির পূর্বাভাস দিয়েছে হাওয়া অফিস। উত্তরবঙ্গের দার্জিলিং, জলপাইগুড়ি, কোচবিহার, আলিপুরদুয়ার ও কালিম্পং-এ হালকা ও মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

দক্ষিণবঙ্গে দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুরেও হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বুধবার ভারী বৃষ্টি হতে পারে উত্তর ও দক্ষিণ চব্বিশ পরগনা, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, নদিয়া, হাওড়া, হুগলি ও কলকাতায়।

রবিবারও রাজ্যের তাপমাত্রা ১৫ ডিগ্রির নীচে থাকতে পারে। জেলায় জেলায় জারি হয়েছে হলুদ সতর্কতা। ঘন কুয়াশায় ঢেকেছে জেলাগুলি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Winter, #Weather forecast, #Weather Update, #Weather

আরো দেখুন