বিনোদন বিভাগে ফিরে যান

মেজাজ হারিয়ে এ কি কান্ড ঘটালেন শাহরুখ খান! দেখুন ভিডিও

January 17, 2024 | 2 min read

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: ভালো ব্যবহারের জন্য বেশ সুনাম রয়েছে ‘বাদশা’র। এক হাসিতে অনুরাগী থেকে সাংবাদিকদের মন জয় করে নিয়ে পারেন তিনি। তবে ইদানীং মাঝে মধ্যেই মেজাজ হারাচ্ছেন শাহরুখ খান।

জানা গিয়েছে, ১৬ জানুয়ারি, মঙ্গলবার রাতে বান্দ্রায় এক ক্লিনিকের বাইরে দেখা গিয়েছিল শাহরুখকে। তাঁর সঙ্গে ছিলেন ম্যানেজার পূজা দাদলানিও। লিফট থেকে ফটোশিকারিদের দেখতে পেয়ে মাথার কালো রঙের হুডি বেশি করে নামিয়ে নেন শাহরুখ। শুধু এখানেই শেষ নয়। তাঁর অনুরাগীদের মধ্যে একজন ছবি তোলার জন্য হাত বাড়ালে তিনি রেগে গিয়ে এক ঝটকায় তার হাত সরিয়ে দেন। তারপর কোনও দিকে না তাকিয়ে সোজা গাড়িতে উঠে যান। গোটা ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সমাজ মাধ্যমে।

প্রসঙ্গত, এর আগেও ২০২৩ সালের মে মাসে সেলফি-কাণ্ডে বিরক্তি প্রকাশ করেছিলেন কিং খান। মুম্বাইয়ের বান্দ্রাতে এক ভক্ত তাঁর সাথে সেলফি তুলতে গিয়েছিলেন। প্রবল বিরক্তি প্রকাশ করে তখনও তার হাত সরিয়ে দিয়েছিলেন বলিউড বাদশা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল সেই ভিডিও।

যাইহোক, অবশ্য ২০২৩ সাল ছিল কিং খানের। একদিকে ‘পাঠান’, অন্যদিকে ‘জওয়ান’; আর বছরশেষে মুক্তি পায় ‘ডাঙ্কি’। মোটের উপর এক বছরে শাহরুখ খানের তিনটি ছবি আড়াই হাজার কোটি টাকার বেশি আয় করেছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Viral video, #shah rukh khan, #selfie, #Shah Rukh Khan Fans, #ANGRY

আরো দেখুন