বিনোদন বিভাগে ফিরে যান

খোলা পিঠ, আজরাখ শাড়ি, Strapless ব্লাউজ, সৌদি আরবে লাস্যময়ী আলিয়া ভাট, দেখুন ভিডিও 

January 23, 2024 | 2 min read

ছবি সৌজন্যে: instagram/@aliaabhatt

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আলিয়া ভাটের মোহনীয় স্টাইল অনুরাগীদের প্রায়ই মন্ত্রমুগ্ধ করে দেয়। আলিয়া এবং শাড়ি ফ্যাশনের স্বর্গে একটি মিল রয়ে গেছে। সম্প্রতি সৌদি আরবের রিয়াদে আয়োজিত ‘জয় অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে শাড়ি পরিহিত আলিয়া বিশ্বের নজর কাড়লেন সেই চেনা মোহিনী রূপেই।

ছবি সৌজন্যে: instagram/@aliaabhatt

সেখানে তাঁর পরনে ছিল লাল-নীল এবং সোনালি প্রিন্টেড ডিজাইনার শাড়ি, সঙ্গে strapless ব্লাউজ, আর শাড়ির আঁচলের সঙ্গে মিলিয়ে গায়ে চাপিয়ে নিয়েছিলেন একটা কেপ। শাড়ির সঙ্গে মিলিয়ে চুলটা কিছুটা আটকে বাকিটা খোলা অবস্থায় রেখেছিলেন, তার সাথে কানে পরেছিলেন লম্বা দুল। এই সুন্দর দৃশ্যের ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারে হোক কিংবা রকি অর রানি কি প্রেম কাহানির মতো সিনামা সব জায়গাতেই সমান হিট আলিয়া ভাট।

ছবি সৌজন্যে: instagram/@aliaabhatt

সৌদি আরবে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে পাপারাৎজির ক্যামেরার সামনে হাসিমুখে পোজ দেন আলিয়া ভাট।

ছবি সৌজন্যে: instagram/@aliaabhatt

তারপর মঞ্চে ট্রফি হাতে আলিয়া জানান, সিনেমার জন্য, বিশ্বব্যাপী তারকাদের এক ছাদের তলায় আনতে যে দেশ এত কিছু করছে, সেই দেশে আসতে পারাটা তাঁর জন্য সৌভাগ্যের। প্রাচ্য-পাশ্চাত্যের অসংখ্য প্রতিভা এক ছাদের তলায় একত্রিত হয়ে একে অপরকে উদযাপন করে এমন ঘটনা সচরাচর দেখা যায় না। তাই এটা ঘটানোর জন্য উদ্যোক্তাদের ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী।

ছবি সৌজন্যে: instagram/@aliaabhatt

প্রসঙ্গত, আলিয়াকে শেষ দেখা গিয়েছিল করণ জোহর পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমাতে। সূত্রের খবর, আলিয়াকে ফের শীঘ্রই দেখা যাবে করণ জোহর ও আলিয়ার নিজের প্রযোজনায় এবং পরিচালক ভাসান বালার ‘জিগরা’ ছবিতে। ২০২৪ সালের ২৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

ছবি সৌজন্যে: instagram/@aliaabhatt
TwitterFacebookWhatsAppEmailShare

#Alia Bhatt, #Joy Awards, #Ajrakh Print Saree

আরো দেখুন