রাজ্য বিভাগে ফিরে যান

উত্তুরে হাওয়ায় কাঁপুনি, বৃষ্টি নাকি ঝলমলে রোদ! কেমন থাকবে আজকের আবহাওয়া? 

January 26, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আজ প্রজাতন্ত্র দিবসের বাংলা সহ দেশের বিভিন্ন রাজ্যে অনুষ্ঠান। জাঁকিয়ে ঠান্ডা, কুয়াশা, বৃষ্টি-তুষারপাত নাকি ঝলমলে রোদ? কেমন থাকবে আজ শুক্রবারের আবহাওয়া? র‌ইল আলিপুর আবহাওয়া দপ্তরের  আপডেট 

মৌসম ভবন সূত্রে জানা গিয়েছে, আজ থেকে থেকে ২৮ জানুয়ারির মধ্যে দার্জিলিঙে তুষারপাতের সম্ভাবনা। দার্জিলিং ও  কালিম্পংয়ের পার্বত্য এলাকায় হালকা বৃষ্টিও হতে পারে। তাছাড়া ছাড়া আর কোথাও বৃষ্টির তেমন কোনও সম্ভাবনা নেই। সিকিমে বৃষ্টি এবং তুষারপাতের সর্তকতা।

মহানগরীতে শুকনো শীত বজায় থাকবে। সকালের দিকে কুয়াশা থাকবে। তারপর আংশিক মেঘলা থাকবে আকাশ। আজ কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা ২১ ডিগ্রি এবং সর্বনিম্ন ১৩ ডিগ্রি সেলসিয়াসের আশপাশে থাকবে। 

আগামী ৪৮ ঘণ্টা মালদহ এবং দিনাজপুরে কোল্ড পরিস্থিতি বজায় থাকবে । তাছাড়া ঘন কুয়াশার সতর্কতা মালদহ, উত্তর ও দক্ষিণ দিনাজপুর, কোচবিহার, জলপাইগুড়ি শিলিগুড়ি এবং দার্জিলিংয়ের সমতলে।

৩১ জানুয়ারি ও ১ ফেব্রুয়ারি দক্ষিণবঙ্গে বৃষ্টির সম্ভাবনা। তবে খুব বেশি জাঁকিয়ে শীতের সম্ভাবনা নেই। তবে আজ থেকে ৩০ জানুয়ারি পর্যন্ত মনোরম পরিবেশ। সকালে হালকা কুয়াশা ও পরে পরিষ্কার আকাশ, কিছু অঞ্চলে আংশিক মেঘলা আকাশ থাকবে। 

TwitterFacebookWhatsAppEmailShare

#Weather Update, #West Bengal, #Weather forecast, #rains, #Cold

আরো দেখুন