রাজ্য বিভাগে ফিরে যান

বারাসাত কেন্দ্রে প্রার্থী হতে চাইছেন বহু Celebrity! বিড়ম্বনায় BJP নেতৃত্ব

January 30, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: লোকসভা নির্বাচনে কে প্রার্থী হবেন তা নিয়ে বঙ্গ বিজেপিতে শুরু হয়ে গিয়েছে টানাপোড়েন। বিজেপি’র অন্দরে কান পাতলেই শোনা যায়, সবাই এখন প্রার্থী হতে চায়! সব জেলাতেই একই চিত্র। যেমন উত্তর ২৪ পরগনা জেলার বারাসাত কেন্দ্রে কে প্রার্থী হবেন তা নিয়ে বিজেপি কর্মীদের মধ্যে শুরু হয়েছে জোর জল্পনা।

বিজেপি সূত্রে জানা গিয়েছে, ইতিমধ্যেই প্রায় ২০ জনের মতো ব্যক্তি বারাসাত কেন্দ্রে প্রার্থী হওয়ার জন্য নাম জমা দিয়েছেন। যার মধ্যে রয়েছেন একাধিক হেভিওয়েটও। অনেকে আবার সেলিব্রিটি বলেও পরিচিত। আর তাতেই আপত্তি বিজেপি নেতৃত্বের একাংশের। নাম প্রকাশে অনিচ্ছুক এক বিজেপি নেতার কথায়, গতবারে লোকসভা নির্বাচনে এই কেন্দ্রে যাঁকে প্রার্থী করা হয়েছিল, তিনি সেই অর্থে সংগঠনের কোনও লোকই কোনও কালে ছিলেন না। ফলে নির্বাচনে তিনি পরাজিত হওয়ার পর দলের সংগঠন দেখভালের প্রয়োজন বোধ করেননি। অনেক কর্মী অসহায় হয়ে পড়েছিলেন। এবারও যদি কোনও বহিরাগত বা সংগঠনের সঙ্গে যোগাযোগহীন লোককে টিকিট দেওয়া হয়, তাহলে কর্মীদের একটি অংশ সম্পূর্ণ বসে পড়েবে।

অন্যদিকে ইতিমধ্যেই তৃণমূল কংগ্রেস নির্বাচনী প্রস্তুতি শুরুও করে দিয়েছে। তৃণমূলের পক্ষ থেকে যেমন প্রার্থীর জন্য সার্ভে শুরু হয়েছে, একইভাবে বিজেপিও তাদের তিনটি টিমকে কাজে লাগিয়ে সার্ভে শুরু করেছে। কিন্তু প্রার্থী বাছাই নিয়ে যে দলে যে গোষ্ঠী কোন্দলের সম্ভাবনা প্রবল তা ভালই বুঝতে পাড়ছেন গেরুয়া শিবিরের নেতারা। যা প্রভাব ফেলবে নির্বাচনের ফলাফলে।

TwitterFacebookWhatsAppEmailShare

#barasat, #celebrities, #bjp, #candidate, #Loksabha Election 2024

আরো দেখুন