বিনোদন বিভাগে ফিরে যান

বিপাকে পুনম পাণ্ডে, শাস্তি হবে বলিউডের বিতর্কিত অভিনেত্রীর?

February 4, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: নিজের মৃত্যু নিয়ে প্র্যাঙ্ক করতে গিয়ে বিপাকে বলিউডের বিতর্কিত অভিনেত্রী পুনম পাণ্ডে। গোটা দেশের সমালোচনার মুখে পড়েছেন তিনি। এবার তাঁর শাস্তির দাবি জানাচ্ছেন মহারাষ্ট্রের বিধায়ক সত্যজিৎ তাম্বে।

শুক্রবার হঠাৎই জানা যায়, পুনম পাণ্ডে মৃত। সমাজ মাধ্যমেও বার্তা দেয় পুনমের টিম। খবর পেয়ে অনেকেই বিশ্বাস করতে পারেননি। আবার কেউ কেউ বলেন মৃত্যু নিয়ে কী কেউ মজা করতে পারে?
পুনম শনিবার ভিডিও বার্তায় জানান, তিনি বেঁচে আছেন। জরায়ুমুখের ক্যানসার নিয়ে সচেতনতা বাড়াতেই এমন করেছেন তিনি। ক্ষমাও চান পুনম। পুনমের এই কাজে নেটিজেনরা অত্যন্ত বিরক্ত, ক্ষুব্ধ। অনেকেই অভিনেত্রীর শাস্তি চেয়েছেন। সিনে সংগঠনের পক্ষ থেকেও পুনমের কড়া শাস্তির দাবি জানানো হয়েছে।

অভিনেত্রীর দাবি, জরায়ুমুখের ক্যানসারের সচেনতা বাড়াতে তিনি মিথ্যে রটিয়েছিলেন। কিন্তু তাতেও মিটছে না ক্ষোভ। ফের নয়া ভিডিও বার্তায় পুনম মায়ের ক্যানসারের কথা জানান। তিনি জানান, তাঁর মায়ের গলায় ক্যানসার ছিল। মারণ রোগের ভয়াবহতা তিনি দেখেছেন। তাঁর উদ্দেশ্য ছিল, কেবলই সচেতনতা বাড়ানো। ভিডিওর ক্যাপশনে পুনম জানিয়েছেন, চার মাস আগেই এ কাজের পরিকল্পনা শুরু হয়েছিল। নেপথ্যে এক কোম্পানিও ছিল।

পুনমের এই কাজে ক্ষিপ্ত হয়েছেন মহারাষ্ট্রের বিধায়ক সত্যজিৎ তাম্বে। তাঁর কথায়, পুনম বিভ্রান্তিকর পরিস্থিতি সৃষ্টি করেছে। তিনি মহারাষ্ট্র পুলিশের কাছে পুনমের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার আবেদন জানিয়েছেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Poonam Pandey, #punishment, #Bollywood

আরো দেখুন