খেলা বিভাগে ফিরে যান

ISL: আবার লজ্জার হার, নর্থ ইস্টের কাছে ৩-২ গোলে পরাজিত লাল হলুদ

February 10, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: সদ্যই সুপার কাপ চ্যাম্পিয়ন হয়েছে, হাইভোল্টেজ ডার্বিতে ড্র করে শনিবার জয়ের জন্য মাঠে নেমেছিল ইস্টবেঙ্গল। কিন্তু হাজার হাজার সমর্থককে হতাস করে নর্থ ইস্ট ইউনাইটেডের কাছে ৩-২ গোলে পরাজিত হল কার্লেস কুয়াদ্রাত ব্রিগেড।

গুয়াহাটিতে এদিন নিজেদের সাদা জার্সি পরে মাঠে নামে ইস্টবেঙ্গল। লাল জার্সি গায়ে খেলেছে নর্থ ইস্ট ইউনাইটেড। পাঁচ মিনিটের মধ্যেই এগিয়ে গেল নর্থইস্ট। গোল করেন টমি ইউরিক। ১৫ মিনিটের মধ্যেই ২-০ গোলে এগিয়ে গেল নর্থ ইস্ট। এবার গোল করলেন নেস্টর। প্রথমার্ধের খেলা শেষে ২-০ এগিয়ে ছিল নর্থইস্ট। এই সময় হলুদ কার্ড দেখলেন ইস্টবেঙ্গলের ক্যাপ্টেন ক্লেটন সিলভা। তাঁকে পরের ম্যাচে মিস করবে তাঁর দল।

দ্বিতীয়ার্ধের শুরুতেই দুই দলই আক্রমণ করেছিল। ম্যাচের ৫০ মিনিটের পর নন্দকুমারের গোলে ব্যবধান কমাল ইস্টবেঙ্গল। বিষ্ণুর থেকে বল পান কেল্টন। সেখান থেকে বল পেয়ে কোনও ভুল করেননি নন্দকুমার। কিন্তু ম্যাচের ৬৭ মিনিটে বক্সের বাইরে থেকে অসাধারণ গোল করেন নর্থ ইস্ট ইউনাইটেডের টমি ইউরিক।

৭৬ মিনিটে অজয় ছেত্রীর জায়গায় মেসির সতীর্থ ভিক্টর ভাসকেজ মাঠে নামেন। ৮২ মিনিটে ফেলিসিও নর্থ ইস্টের জালের ভিতরে বল ঠেলে দেন। ৩-২ করে ইস্টবেঙ্গল।

TwitterFacebookWhatsAppEmailShare

#East Bengal, #North east United

আরো দেখুন