বিনোদন বিভাগে ফিরে যান

প্রকাশ্যে শরীরী আবেদন! ভাইরাল নোরা ফাতেহির ‘উত্তেজক’ নাচ, দেখুন ভিডিও   

February 12, 2024 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বলিউডের জনপ্রিয় লাস্যময়ী অভিনেত্রী নোরা ফাতেহি।  সলমন খানের হোস্ট করা রিয়েলিটি শো ‘Bigg Boss – Season 9’-এ অভিনয়ের মাধ্যমে এই অভিনেত্রী সুনাম অর্জন করেছিলেন। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে।

নোরা ফাতেহি ১৯৯২ সালের ৬ ফেব্রুয়ারি কানাডার টরন্টোতে জন্মগ্রহণ করেন। ৩২ বছর বয়সী এই অভিনেত্রী   একজন ভালো নৃত্যশিল্পী। নোরা হিন্দি, তেলুগু, তামিল এবং মালয়ালম ছবিতে তিনি অভিনয় করেছেন। নোরা ফাতেহি হিন্দি চলচ্চিত্র ‘Roar The Tigers of Sunderbans’-এর মাধ্যমে তাঁর অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন।

তবে সম্প্রতি একাধিকবার নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয়েছে নোরাকে। জন্মদিনেও মেলেনি রেহাই।  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নোরার নাচের ভিডিও। 

জন্মদিনে মাঝ সমুদ্রে সেলিব্রেশন, কেক কাটার আগে টাইট পোশাকে নিতম্ব ডান্সে নেটিজেনদের নজর কাড়েন তিনি। যা দেখে নেটপাড়ায় সমালোচনার ঝড় বয়ে যায়। 

বর্তমানে নোরা ফাতেহি, ডান্স রিয়েলিটি শো “ডান্স প্লাস প্রো”-এর অন্যতম বিচারক। সম্প্রতি এই “শো”তে অভিনেত্রীকে “নাচ মেরি রানি”র গানে কোমর দোলাতে দেখা গিয়েছে। মঞ্চেে নাচ করতে করতে হঠাৎই নিজের নিতম্বের জল ঢেলে এমন মোহময়ী রূপে অদ্ভুত অঙ্গভঙ্গি করেন তিনি। যা মোটেও ভালোভাবে নেন নি  দর্শকদের একাংশ। তবে অন্যদিকে এই নাচের প্রশংসাও করেছেন অনেকে।  ইতিমধ্যেই নোরার সেই ক্লিপ ভাইরাল হয়েছে ইন্টারনেটে।   

প্রসঙ্গত, নোরা তাঁর কেরিয়ারে অনেক সাফল্য পেয়েছেন। পরবর্তীতে বিদ্যুৎ জামালের সঙ্গে “ক্র্যাক” ছবিতে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে এই অভিনেত্রীকে। 

TwitterFacebookWhatsAppEmailShare

#Bollywood, #Viral video, #Dance, #Nora fatehi, #Nora Fatehi Controversy, #Actress

আরো দেখুন