← বিবিধ বিভাগে ফিরে যান
মিনিটে ৩৫০ গোলাপ, প্রেমের সপ্তাহে কেমন হল বিক্রি, কী বলছে ই-কমার্স সংস্থাগুলো?
নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: সদ্যই শেষ হয়েছে প্রেমের সপ্তাহ, Valentine’s Week। উপহার আদান-প্রদানের মধ্যে দিয়ে চলেছে ভালবাসার উদযাপন। ই-কমার্স সংস্থাগুলোর হিসেব বলছে, দেদার বিক্রি হয়েছে গোলাপ আর চকোলেট।
৭ ফেব্রুয়ারি ছিল রোজ ডে, ওইদিন থেকে শুরু ভ্যালেন্টাইনস উইক। এক জনপ্রিয় গিফটিং প্ল্যাটফর্ম জানাচ্ছে, ভালবাসার সপ্তাহে প্রতি মিনিটে সাড়ে তিনশোটি করে গোলাপ ফুল বিক্রি করেছেন তাঁরা। ভ্যালেন্টাইনস ডে-র আগের দিন কেক কেনার ধুম পড়ে গিয়েছিল। ই-কমার্স সাইটগুলো ডেলিভারির চাপ সামলাতে রীতিমতো হিমসিম খেয়েছে।
তবে গোলাপকে টেক্কা দিয়েছে চকোলেট। এক মিনিটে কেনা হয়েছে ৪০৬টি চকোলেটের বাক্স।
ই-কমার্স সংস্থা ব্লিঙ্কইটের বক্তব্য, ৯ ফেব্রুয়ারি চকোলেট ডে-র দিন প্রতি মিনিটে ৪০৬টি চকোলেট বিক্রি হয়েছে তাদের সাইট থেকে। সন্ধ্যা হতেই পাল্লা দিয়ে বেড়েছে চকোলেট বিক্রির সংখ্যাও।