বিনোদন বিভাগে ফিরে যান

বাঙালি ডিজাইনারের তৈরি শাড়িতে বাফটার মঞ্চ কাঁপালেন Deepika Padukone

February 19, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: রবিবার (১৮ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হয়ে গেল এবারের ৭৭তম ব্রিটিশ অ্যাকাডেমি ফিল্ম অ্যাওয়ার্ড (বাফটা)। সেখানে এবার সঞ্চালনার দায়িত্ব সামলেছেন দীপিকা পাড়ুকোন। তিনি সেরা অ-ইংরেজি ছবির নিবেদন করেছেন এদিন। বাফতার মঞ্চে এই প্রথম দেখা গেল তাঁকে।

দীপিকা এদিন ভারতীয় পোশাকেই বাফটা অ্যাওয়ার্ডে আসেন। ব্রিটিশ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দীপিকা ভারতের প্রতিনিধিত্ব করছিলেন তাই শাড়িতেই সকলের নজর কাড়েন ফাইটার অভিনেত্রী। বাঙালি ডিজাইনার সব্যসাচীর তৈরি শিমারি শাড়ি ও ব্যাকলেস ব্লাউজ, চুলে মেসি বান, চোখে মোটা করে কাজল, দীপিকার এই লুকস থেকে নজর সরানো বেশ কঠিন। লন্ডনের ‘রয়্যাল ফেস্টিভ্যাল হল’-এর লাল গালিচায় হাঁটলেন অভিনেত্রী। আর সোশ্যাল মিডিয়ায় সেই ছবি-ভিডিও রীতিমতো ভাইরাল।

বাফটায় প্রথমবার পা রাখলেও এর আগে অস্কারে দীপিকাকে দেখা গেছিল। তিনি অস্কার প্রাপ্ত ছবি ‘আরআরআর’-কে নিজের হাতে অ্যাকাডেমি অ্যাওয়ার্ড তুলে দেন। এর আগেও দীপিকা শাড়িতে মঞ্চ কাঁপান। প্রথম বার ২০১৭ সালে কান ফিল্ম ফেস্টিভ্যালে রোহিত বালের ডিজাইন পরেন। আবার ২০২২-এও সব্যসাচীর শাড়ি ও আবু-সন্দীপের শাড়িতে তাঁকে দেখা গেছিল।

TwitterFacebookWhatsAppEmailShare

#Deepika Padukone, #bafta, #Baftas, #Bafta 2024, #Designer saree, #Bengali designer saree

আরো দেখুন