বিনোদন বিভাগে ফিরে যান

Don3: রণবীরের সঙ্গে জুটি বাঁধছেন কিয়ারা

February 22, 2024 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: গত বছর থেকেই জল্পনা চলছিল। ফারহান আখতার বানাবেন ডন ৩। গত বছরের প্রায় শেষের দিকে ছবির প্রোডাকশন হাউজের তরফে পেশ করা এক বিবৃতি থেকে জানা গিয়েছিল, নতুন ডন হিসেবে দেখা যাবে রণবীর সিংকে (Ranveer Singh)। তবে, নায়িকা কে হবেন? তা নিয়েই ছিল কৌতুহল।

অবশেষে পরিচালক ফারহান আখতার জানালেন, ‘ডন ৩’ সিনেমায় ‘জংলি বিল্লি’ প্রিয়াঙ্কা চোপড়ার জায়গা নিচ্ছেন কিয়ারা আডবাণী (Kiara Advani)। ‘ফাগলি’ সিনেমার মাধ্যমে বলিউডে কেরিয়ার শুরু করেন কিয়ারা। তার পর ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘লাস্ট স্টোরিজ’-এর মতো সিনেমায় নজর কাড়েন। শাহিদ কাপুরের বিরুদ্ধে ‘কবীর সিং’ সিনেমায় প্রীতির চরিত্রে অভিনয় করে প্রচুর প্রশংসা পান কিয়ারা। আবার ‘শেরশাহ’ সিনেমায় জুটি বাঁধেন সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে।

এবার ডন থ্রি-তে অংশ নিলেন কিয়ারা আডবাণী। এক্স (পূর্বে টুইটার)-এই নিয়ে কিয়ারা একটি সংক্ষিপ্ত ক্লিপ শেয়ার করেছেন এবং একটি নোট লিখেছেন।

‘কিয়ারা লিখেছেন, ‘আইকনিক ডন ফ্র্যাঞ্চাইজির অংশ হতে পেরে এবং এই অবিশ্বাস্য দলের সঙ্গে কাজ করতে পেরে রোমাঞ্চিত। আমরা একসঙ্গে এই উত্তেজনাপূর্ণ যাত্রা শুরু করার সময় আপনাদের ভালবাসা এবং সমর্থন চাইছি (ক্ল্যাপার বোর্ড ইমোজি)।’


ক্লিপটি এক্স-এ পোস্ট করেছেন ফারহান আখতার নিজেও। লিখেছেন, ‘ডন ইউনিভার্সে @advani_kiara স্বাগতম। #Don3’।

TwitterFacebookWhatsAppEmailShare

#Bollywood, #Farhan Akhtar, #Ranveer Singh, #Kiara Advani, #Hindi movie, #Don 3

আরো দেখুন