খেলা বিভাগে ফিরে যান

IPL শুরু হচ্ছে ২২ মার্চ থেকে, দ্বিতীয় দিনে মাঠে নামবে KKR

February 22, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: এবছর আইপিএল (IPL) কবে থেকে শুরু হবে তা নিয়ে জল্পনা চলছিল। অবশেষে বৃহস্পতিবার ঘোষিত হল সপ্তদশ আইপিএলের আংশিক সূচি। শুরু হচ্ছে ২২ মার্চ থেকে। মাত্র ১৫দিনের সূচি ঘোষণা করা হয়েছে। ৭ এপ্রিল পর্যন্ত সূচি ঘোষণা করা হয়েছে। লোকসভা নির্বাচনের দিনের ওপর নির্ভর করছে কবে কোথায় বাকি ম্যাচ ফেলা হবে।

প্রথম ম্যাচে খেলবে এম এস ধোনির (MS Dhoni) চেন্নাই সুপার কিংস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। অর্থাৎ প্রথম ম্যাচেই দেখা যাবে মহেন্দ্র সিংহ ধোনি এবং বিরাট কোহলির লড়াই। গত বার ট্রফি জেতার সুবাদে এ বার প্রথম ম্যাচ খেলবে চেন্নাই। খেলা হবে তাদেরই ঘরের মাঠে চিপক স্টেডিয়ামে।

শুক্রবার আইপিএল শুরু হচ্ছে। তার পরে শনি এবং রবিবার, দু’দিনই দু’টি করে ম্যাচ রয়েছে। ২৩ মার্চ প্রথম ম্যাচটি হবে পঞ্জাব এবং দিল্লির। সেই ম্যাচ মোহালিতে। রাতের ম্যাচে খেলবে কলকাতা এবং হায়দরাবাদ। সেই ম্যাচ কলকাতায়। অর্থাৎ আইপিএলের দ্বিতীয় দিনই নামবে কলকাতা (KKR)।

এবছর আইপিএল একটু এগিয়ে আনা হয়েছে বলে জানিয়েছেন বোর্ডের কোষাধ্যক্ষ অরুণ ধুমাল। ভোটের কথা ভেবেই আইপিএল এগিয়ে আনা হয়েছে। ফাইনাল সম্ভবত হবে ২৬ মে। তারপরেই জুন মাসের পাঁচ তারিখ আইসিসি টি ২০ বিশ্বকাপ শুরু হবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Ipl 2024, #fixtures, #KKR, #Kolkata Knight Riders, #Matches

আরো দেখুন