রাজ্য বিভাগে ফিরে যান

নাবালিকাদের নিয়ে Sex racket! হাওড়ায় গ্রেপ্তার BJP নেতা

February 23, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: হোটেলের আড়ালে নাবালিকাদের দিয়ে জোর করে দেহব্যবসা চালানোর অভিযোগে গ্রেপ্তার হলেন হাওড়ার বিজেপি নেতা। জানা গিয়েছে ধৃত গেরুয়া নেতার নাম সব্যসাচী ঘোষ। তিনি বিজেপির হাওড়া (Howrah) সদরের কিষাণ মোর্চার সম্পাদক। অভিযোগ উঠছে, ওই গেরুয়া নেতা নিজের হোটেলে নাবালিকাদের দিয়ে দেহ ব্যবসা চালাচ্ছিলেন।

গোপন সূত্রে খবর পেয়ে সাঁকরাইল থানার পুলিশ, বৃহস্পতিবার সন্ধ্যায় সাঁকরাইলের ধূলাগড়ে ১১৬ নম্বর জাতীয় সড়কের ধারে এক হোটেল থেকে ১১ জনকে গ্রেপ্তার করে। হোটেলের মালিক এবং আন্দুলের বাসিন্দা সব্যসাচী ঘোষ বিজেপি নেতা। গ্রেপ্তার হওয়া বিজেপি (BJP) নেতার বিরুদ্ধে অভিযোগ, তিনি এবং তাঁর দলবল দীর্ঘ দিন ধরে ওই হোটেলে নাবালিকা মেয়েদের এনে দেহব্যবসা চালাচ্ছিল। দুই নাবালিকা ও চার জন প্রাপ্তবয়স্ক মহিলাকে ওই দিন ঘটনাস্থল থেকে উদ্ধার করে পুলিশ।

মহিলাদের উদ্ধার করে লিলুয়া হোমে পাঠানো হয়েছে। নাবালিকাকে চাইল্ড ওয়েলফেয়ার কমিটিকে দুই নাবালিকার দায়িত্ব দেওয়া হয়েছে। ধৃতদের বিরুদ্ধে মানবপাচার আইন এবং পকসো আইনে মামলা দায়ের করেছে পুলিশ। হাওড়া আদালতের পকসো এজলাসে ধৃতদের হাজির করে পুলিশ। মালিক ও ম্যানেজারের সাত দিনের পুলিশি হেফাজত হয়েছে। বাকিদের জেল হেফাজতে পাঠিয়েছে আদালত।

TwitterFacebookWhatsAppEmailShare

#BJP leader arrested, #Prostitution Racket case, #howrah, #bjp leader

আরো দেখুন