খেলা বিভাগে ফিরে যান

ISL: ওড়িশা এফসিকে হারাতে পারল না মোহনবাগান, গোলশূণ্য ভাবে শেষ হল ম্যাচ

February 24, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: হাতছাড়া হয়ে গেল মোহনবাগানের লিগ টেবিলে শীর্ষস্থান দখলের লড়াই। অ্যাওয়ে ম্যাচে ওড়িশা এফসিকে হারাতে পারল না মোহনবাগান। গোলশূন্যভাবে ড্র করেই সন্তুষ্ট থাকতে হল দু’দলকে।

একটা দল নিজেদের শেষ তিন ম্যাচ জিতেছে। আরেকটা দল জিতেছে নিজেদের শেষ চার ম্যাচ। ম্যাচ শুরুর আগে একটা দল ছিল পয়েন্ট টেবিলের ১ নম্বরে আরেকটা দল ৩ নম্বরে। সুতরাং ভুবনেশ্বরে দুই দলের কেউ যে কাউকে এক ইঞ্চিও জমি ছাড়বে না, সেটা প্রত্যাশিতই ছিল। হলও তাই। কলিঙ্গ স্টেডিয়ামে শনিবাসরীয় লড়াইটা হল সমানে-সমানে।

হাবাসের হাতে পড়ে যেন পুরো বদলেই গিয়েছে সবুজ-মেরুন ব্রিগেড। ২০২৩ শেষে টানা চার ম্যাচে হারের গ্লানি ভুলেছে বাগান। এই বছরের শুরুতে ডার্বি ড্র করার পর থেকেই যেন বদলে গিয়েছে বাগানের চেহারা। জয়ের হ্যাটট্রিক করে ফেলেছে তারা। তারা আপাতত পয়েন্ট টেবলের তিনে আছে।। আজ জিতলে সুযোগ ছিল শীর্ষে ওঠার।

প্রথমার্ধে লড়াই হয়েছে হাড্ডাহাড্ডি। প্রথম দিকে বাগান যদি খেলার রাশ নেওয়ার চেষ্টা করে থাকেন, তবে শেষের দিকে ওড়িশা গোলের জন্য মরিয়া হয়ে উঠেছিল। দুই দলই একের বেশি গোলের সুযোগ নষ্ট করেছেন। দুই দলের কিপার নিঃসন্দেহে নিজেদের কাজ ঠিকঠাক ভাবে পালন করে চলেছেন। তাই বিরতিতে খেলার ফল ০-০।

খেলার শেষ পর্যন্ত এই ফলাফলই থাকল। দুই দলের কোচ- হাবাস এবং লোবেরার নিখুঁত স্ট্র্যাটেজিতে গোলের মুখ আর খুলল না। তার উপর দুই দল সুযোগ তৈরি করলেও, তা কাজে লাগাতে পারেনি। সব মিলিয়ে হাড্ডাহাড্ডি লড়াই হলেও, শেষ পর্যন্ত খেলার ফল গোলশূন্য ড্র।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mohun Bagan fc, #Odisha

আরো দেখুন