বিনোদন বিভাগে ফিরে যান

জেমস বন্ডের চরিত্রে অভিনয় করতে চান শাহরুখ!

February 24, 2024 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: দুবাইয়ে ওয়ার্ল্ড গভর্মেন্ট সামিটে বক্তৃতা দিতে গেছেন কিং খান। সেখানে শাহরুখকে সিনেমায় অভিনয় নিয়ে কথা বলতে শোনা যায়। তাঁকে তাঁর তেত্রিশ বছরের অভিনয়ের কেরিয়ার নিয়ে জিজ্ঞেস করা হলে তিনি তাঁর কিছু হতাশার কথা জানান।

দেশের বাইরে অর্থাৎ হলিউডে তাঁর কদর নেই কেন? প্রিয়াঙ্কা চোপড়া. দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাটের মতো বলিউডের বহু সেলেব যেখানে হলিউডে কাজ করছেন, সেখানে শাহরুখ অনুপস্থিত? প্রশ্নের উত্তরে শাহরুখ স্পষ্ট বলেন, ‘আমি এই প্রশ্নের সত্যি উত্তর দিয়েছি আগেও। কিন্তু কেউ আমাকে বিশ্বাস করে না। আমাকে তো কেউ হলিউডের ছবি অফার করেননি। অনেকবার কথা হয়েছে। মার্কিন ফিল্ম ইন্ডাস্ট্রি বা ব্রিটেনেরও বহু মানুষ আমার পরিচিত। কিন্তু কেউ আমাকে ছবির অফার করেন না।’

‘মেকিং অফ স্টার- আ কনভারসেশন উইথ শাহরুখ খান’ সেগমেন্টে ওঁর সঙ্গে কথা বলছিলেন একজন সাংবাদিক। তাঁর একটি প্রশ্নে শাহরুখ হেসে জানান, ‘আমি লেজেন্ড নই, আমি জেমস বন্ড’। শাহরুখ যে একজন মজার মানুষ তা সবারই জানা। তাই এরপর তিনি আরও বলেন, ‘আমি জেমস বন্ডের চরিত্রে অভিনয় করতে চাই। তবে আমার মনে হয় চরিত্রটার জন্য আমি খুব বেঁটে!’ উল্লেখ্য, ড্যানি বয়লির অস্কারজয়ী ছবি ‘স্লামডগ মিলিওনিয়র’-এ অফার পেয়েছিলেন শাহরুখ। কিন্তু চরিত্র পছন্দ না হওয়ায় রাজি হননি। পরে অনিল কাপুর সেই চরিত্রে অভিনয় করেন। অনিল অত্যন্ত দক্ষতার সঙ্গে কাজ করেছিলেন বলে মনে করেন শাহরুখ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Shahrukh Khan, #James Bond, #World Government Summit

আরো দেখুন