দেশ বিভাগে ফিরে যান

পদ্মে ছাপ না পড়লেই বাতিল আধার কার্ড! হুমকি BJP বিধায়কের

February 25, 2024 | < 1 min read

বিজেপিকে ভোট দেওয়া নিয়ে হুমকির সুর হরিণঘাটার বিজেপি বিধায়ক অসীম সরকারের মুখে

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আধার কার্ড বাতিল বিতর্কে উত্তাল রাজ্য রাজনীতি। সাধারণ মানুষ রীতিমতো শঙ্কায়, এই আবহে বিজেপিকে ভোট দেওয়া নিয়ে হুমকির সুরে হরিণঘাটার বিজেপি বিধায়ক অসীম সরকার জানান, বিজেপিকে ছাড়া অন্য কাউকে ভোট দিলে, আধার কার্ড বাতিল হবে। লোকসভা নির্বাচনের মুখে এমন ‘হুমকি’কে কেন্দ্র করে রাজ্য রাজনীতিতে শোরগোল পড়ে গিয়েছে। সম্প্রতি বিজেপি বিধায়কের একটি ভিডিওবার্তা সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে বিজেপি বিধায়ককে হুমকি দিতে শোনা গিয়েছে। যদিও ভাইরাল ভিডিওর সত্যতা যাচাই করেনি দৃষ্টিভঙ্গি।

অসীম সরকারের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট হওয়া ওই ভিডিও বার্তায় অসীমবাবুকে বলতে শোনা যাচ্ছে। তিনি বলছেন, বিজেপি ছাড়া অন্য কোথাও ভোট দেবেন না। অত্যন্ত দয়াবশত রাজ্য বিজেপি নেতৃত্বের অনুরোধে বাতিল হওয়া আধার কার্ড চালু হয়েছে। মাননীয় মন্ত্রী শান্তনু ঠাকুর নিজে দিল্লিতে দরবার করেছেন। আধার কার্ড ফিরে পেয়ে, প্রাণ ফিরে পেয়েছেন আপনারা। প্রাণ যদি ফিরিয়ে না দিত, আপনাদের কিচ্ছু করার ছিল না।

বিজেপি বিধায়ক আরও বলেন, আন্দোলনে নামলে, সঙ্গে সঙ্গে গ্রেপ্তার হবেন। আপনি তো বিদেশি! বাংলাদেশের পাসপোর্ট নিয়ে ভিসা শেষ হয়ে যাওয়ার পরেও আপনি এখানে থাকতে পারেন না। হয়ত বলবেন, আপনাদের কথা না ভেবে দেশভাগ কে করেছিল? আপনারা কোথায় যাবেন? আপনারা কোথায় যাবেন, ভারতবর্ষ কী জানে? ভারতবর্ষ কি হরি ঘোষের গোয়াল?

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Aadhaar Card, #BJP MLA, #Asim sarkar

আরো দেখুন