বিনোদন বিভাগে ফিরে যান

জানেন কীভাবে প্রেম টলিপাড়ার রূপসা-স্নেহাশীষের?

February 25, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী-র অন্যতম চরিত্রের নাম কৌশিকী মুখার্জি। জনপ্রিয় কৌশিকী মুখার্জির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রূপসা চক্রবর্তী।

শুধুই কি অভিনেত্রী হিসেবে পরিচয় তাঁর? ঠিক ধরেছেন রূপসা চক্রবর্তীর আরও একটি পরিচয় আছে। তিনি জগদ্ধাত্রী ও অন্যান্য কিছু ধারাবাহিকের প্রযোজক স্নেহাশীষ চক্রবর্তীর স্ত্রী।

ছোটবেলা থেকেই গান শেখার খুব ইচ্ছে ছিল রূপসা চক্রবর্তীর। বিগত ছয় থেকে সাত মাস স্নেহাশীষ চক্রবর্তীর কাছে তালিম নেন রূপসা। আলাপ হয় দুজনের এই গানের মাধ্যমে। গানের তালিম নিতে গিয়ে দুজনের মধ্যে প্রেম – ভালোবাসা গড়ে ওঠে। তারপর তাঁরা দুজনে বিয়ের সিদ্ধান্ত নেন। বিয়ের পরপরই গৃহবধূ হিসেবেই সংসার করছিলেন। অভিনয় জগতে পা রাখেন রূপসা স্বামী স্নেহাশীষ চক্রবর্তীর কথায়। অভিনয় জগতে নেমে দুর্দান্ত অভিনয় দিয়ে মন জয় করে চলেছেন দর্শকদের।

স্নেহাশীষ চক্রবর্তীর ব্লুজ প্রোডাকশন হাউসের সিরিয়ালেই দেখা গেছে রুপসাকে। ‘ভালোবাসা ডট কম’, ‘বেনে বউ’, ‘জড়োয়ার ঝুমকো’, ‘তুমি রবে নীরবে’ সহ বিখ্যাত সিরিয়ালেই অভিনয় করেছেন সকলের প্রিয় কৌশিকী মুখার্জি ওরফে রূপসা চক্রবর্তী। অভিনেতা অলোক চ্যাটার্জি হলেন রূপসা চক্রবর্তীর পিতা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Tele serial, #Love Story, #Snehasis Chakraborty, #Rupsha chakraborty, #Tollygunge, #Zee Bangla, #Romance

আরো দেখুন