কলকাতা বিভাগে ফিরে যান

বসন্তের শহরে আসছেন নোরা, উর্বশী এবং জ্যাকলিন, থাকছে দোল খেলার সুযোগও?

February 27, 2024 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: প্রেমের মরশুম বসন্তে শহরে আসছেন বলিউডের তারকা অভিনেত্রীরা। অভিনেত্রী উর্বশী রাউটেলা কলকাতায় দোল খেলতে আসছেন। তাঁর সঙ্গে দোল খেলতে চান? সে ব্যবস্থাও থাকছে।

দোলে কলকাতায় আসছেন উর্বশী। লাইভ পারফর্মেন্সও থাকছে তাঁর। থাকবে সুখাদ্য ও সুপানীয়র বন্দোবস্ত। গোটা অনুষ্ঠানের আয়োজন হচ্ছে সল্টলেকে। মাত্র হাজার টাকা খরচ করলেই রাউটেলার সঙ্গে দোল খেলতে পারবেন আপনিও।বলিউডের আরও দুই নায়িকা, নোরা ফতেহি এবং জ্যাকলিন ফার্নান্ডেজও আসছেন। তিনজন তিনটি আলাদা অনুষ্ঠান করবেন কলকাতায়।

নোরার অনুষ্ঠানের ক্ষেত্রে চার হাজার টাকা থেকে শুরু হচ্ছে টিকিটের দাম। নোরা বাইপাসের ধারে একটি পাঁচতারা হোটেলে আসছেন। তাঁর স্টেজ অ্যাপিয়ারেন্স রয়েছে বলে শোনা যাচ্ছে। টিকিটের সঙ্গেই থাকছে খাওয়া-দাওয়ার ব্যবস্থা।

জ্যাকলিনের অনুষ্ঠানের টিকিট শুরু হচ্ছে এক হাজার থেকে। জ্যাকলিন, তাঁর ট্রুপ নিয়ে অনুষ্ঠান করতে আসছেন। তিনিও বাইপাসের ধারে একটি জায়গায় ‘হোলি’ উদযাপন করবেন।

উচ্চ-মধ্যবিত্তের কথা ভেবেই টিকিটের দাম ঠিক করেছেন উদ্যোক্তারা। সকালে পার্টি এবং খোলা আকাশের নীচে অনুষ্ঠান, তাই টিকিটের দাম সাধারণত কম। অনুষ্ঠানগুলিতে একসঙ্গে কয়েক হাজার মানুষ যোগ দিতে পারেন। কয়েকদিন হল টিকিট বিক্রি শুরু হয়েছে। বলিউড সঙ্গে খাওয়া-দাওয়া, নাচ, হই-হুল্লোড়ের সঙ্গে দোল কাটাবে কলকাতা। উদ্যোক্তারা অরগ্যানিক রঙের ব্যবস্থাও রেখেছেন। বসন্তে বলিউড আর রঙের উৎসবের মিশেল দেখতে তৈরি কলকাতা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Kolkata, #holi, #DOL, #holi celebration, #jacqueline fernandez, #urvashi rautela, #norah fatehi

আরো দেখুন