রাজ্য বিভাগে ফিরে যান

তিনজনের নামে দেওয়া লিখন, উধাও লকেট! হুগলিতে চরমে BJP-র কোন্দল?

February 29, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: হুগলিতে চরমে উঠেছে বিজেপির কোন্দল! একটি লোকসভা আসন, প্রার্থী তিনজন। তিনজনের নামেই দেওয়াল লিখন হয়ে গিয়েছে। কিন্তু উধাও বিদায়ী সাংসদের নাম! আগামীকাল হুগলির আরামবাগে জনসভা করতে আসছেন মোদী। তার আগে দেওয়ালে দেওয়ালে স্পষ্ট বিজেপির কোন্দলের ছবি। হুগলি লোকসভা কেন্দ্রের গতবারের জয়ী সাংসদ লকেট চট্টোপাধ্যায় সম্প্রতি জোর গলায় দাবি করেছিলেন, তিনি আবারও এই কেন্দ্র থেকেই পদ্মের টিকিটে প্রার্থী হচ্ছেন। দেওয়ালে যে তিনজনের নাম লেখা হয়েছে, তাতে লকেটের নাম নেই।

চুঁচুড়ার সুগন্ধার জগন্নাথবাটিতে ইন্দ্রনীল চৌধুরীর নামে বিজেপির দেওয়াল লিখন বুধবার দুপুরে প্রকাশ্যে। বিজেপির প্রাক্তন জেলা সভাপতি গৌতম চট্টোপাধ্যায়ের নামেও দেওয়াল লেখা হয় চুঁচুড়ায়। হুগলি মোড়ের কাছে কৃষ্ণপুরে আরেক প্রাক্তন জেলা সভাপতি সুবীর নাগের নামেও দেওয়াল লিখন প্রকাশ্যে আসে। কারা এসব নাম লিখছে, কেন লিখছে কিছুই জানা যায়নি। তবে দলের একাংশ এই ঘটনায় উচ্ছ্বসিত।

তবে লকেট চট্টোপাধ্যায়কে বিজেপির বিড়ম্বনা নতুন নয়, এর আগেও একাধিক কোন্দলের ঘটনা প্রকাশ্যে এসেছে। একুশের বিধানসভা নির্বাচনে লকেট পরাজয়ের মুখ দেখেন, তারপর থেকেই তাঁকে ঘিরে কর্মীদের মধ্যে আসন্তোষ তৈরি হয়। সম্প্রতি বিদায়ী গেরুয়া সাংসদকে এবার প্রার্থী না করার আবেদন জানিয়ে পোস্টার পড়েছিল শ্রীরামপুরে। এবার তাঁকে বাদ দিয়ে তিনজন পৃথক প্রার্থীর নামে দেওয়াল লিখন দেখা গেল। কোন্দলে বিধ্বস্ত বিজেপির অবস্থা ফের বেআব্রু হয়ে পড়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #BJP West Bengal, #Locket Chatterjee, #hooghly, #Wall Graffiti

আরো দেখুন