দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

‘চ্যাম্পিয়ন’ বনাম ‘মাচো মস্তানা’! নির্বাচনের ময়দানে এবার ঘাটালে মুখোমুখি লড়াইয়ে দেব-হিরণ

March 2, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আসন্ন লোকসভা নির্বাচনে ঘটাল লোকসভা এবার অন্যমাত্রা পেতে চলেছে, নিঃসন্দেহে সেই কথা বলাই যায়। এই কেন্দ্রটি এমনিতেই বেশ কিছুদিন ধরে নানা ধরনের জল্পনা চলছিল। শনিবার বিজেপি তাদের প্রার্থীর নাম ঘোষণার পর ঘাটাল ফের আলোচনার কেন্দ্র বিন্দুতে চলে এল।

বিজেপি ঘাটালে প্রার্থী হিসেবে অধুনা খড়গপুরের বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ের (হিরণ) নাম ঘোষণা করেছে। এই কেন্দ্র থেকে পর পর দু’বার জিতে লোকসভায় গিয়েছেন দেব। এবারও তাঁকে তৃণমূল কংগ্রেস প্রার্থী করবে বলেই সূত্রের খবর। ফলে নির্বাচনের ময়দানে টলিউডের দুই ‘হিরো’র মুখোমুখি লড়াইয়ের সাক্ষী থাকতে চলেছে ঘাটালবাসী। একদিকে টলিউডের ‘চ্যাম্পিয়ন’, অন্যদিকে ‘মাচো মস্তানা’।

দেব এবার ভোটে দাঁড়াতে কোনওভাবেই রাজি ছিলেন না। সেই সঙ্গে তিনি দলের মধ্যে জানান, ঘাটালে দশ বছর ধরে আমি সাংসদ। কিন্তু সেখানকার জন্য বড় কিছু করতে পারিনি। রাজ্য সরকার যদি ঘোষণা করে ঘাটাল মাস্টার প্ল্যানে টাকা বরাদ্দ করবে তবেই ফের প্রার্থী হতে পারি।

এরপর দেবের সঙ্গে বৈঠক করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কথা দেন, সরকার মাস্টার প্ল্যানের টাকা বরাদ্দ করবে। সেই মোতাবেক মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণাও করেন। ফলে ধরেই নেওয়া হচ্ছে দেব এবারও ঘাটাল থেকে প্রার্থী হচ্ছেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #tmc, #Hiran Chatterjee, #Dev

আরো দেখুন