খেলা বিভাগে ফিরে যান

ধোনির প্রথম চাকরির নিয়োগপত্র ভাইরাল, আবেগপ্রবণ হয়ে পড়েছেন ভক্তরা

March 2, 2024 | < 1 min read

ভারতীয় ক্রিকেট দলের সফলতম অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ভারতীয় ক্রিকেট দলের সফলতম অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (Mahendra Sing Dhoni) পেশাদার ক্রিকেটার হয়ে ওঠার আগে রেলে টিকিট কালেকটর হিসেবে কর্মজীবন শুরু করেছিলেন। খড়্গপুর স্টেশনে তিনি চাকরি করেছেন। তাঁর জীবনের প্রথম সরকারি চাকরির নিয়োগপত্র সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

রবিবার রাঁচির স্টেডিয়ামে চতুর্থ টেস্টে মুখোমুখি হয়েছিল ভারত ও ইংল্যান্ড। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন বটে তবে সেদিনের ম্যাচ চলছিল ‘ক্যাপ্টেন কুল’-এর নিজের শহর রাঁচিতেই। সেই ম্যাচ চলাকালীনই তাঁকে নিয়ে চলছিল আলোচনা আর তখনই টেলিভিশনের পর্দায় দেখানো হয় ভারতীয় রেলে তাঁর চাকরির নিয়োগপত্র।

পরবর্তীতে তাঁর চাকরির নিয়োগপত্রের ছবি সোশ্যাল মাধ্যমে শেয়ার করা হয়। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেটি। ধোনির নিয়োগপত্র দেখে তাঁর অনুরাগীরা স্বভাবতই উচ্ছ্বসিত হয়ে পড়েন।

দক্ষিণ-পূর্ব রেলে অবশ্য বেশিদিন চাকরি করেননি ধোনি। তিনি রেলওয়েজের হয়ে খেলে নজর কাড়ার পর জাতীয় দলে সুযোগ পেয়ে যান। এরপর আর তাঁকে রেলের চাকরিতে ফিরে যেতে হয়নি। তবে খড়্গপুরে চাকরি করার দিনগুলির কথা মনে রেখেছেন ধোনি। তাঁর বায়োপিকেও সেই সময় তুলে ধরা হয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Viral Post, #MS Dhoni, #Mahendra Sing Dhoni, #First Appointment Letter, #Viral Image

আরো দেখুন