রাজ্য বিভাগে ফিরে যান

আগামীকাল পদত্যাগ করার কথা, তার আগে শুভেন্দুকে কী বললেন জজসাহেব? দেখুন ভিডিও

March 4, 2024 | < 1 min read

আগামীকাল পদত্যাগ করার কথা, তার আগে শুভেন্দুকে কী বললেন জজসাহেব?

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: সোমবারই ছিল বিচারপতি হিসেবে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের হাই কোর্টে শেষ দিন। মঙ্গলবার ইস্তফা দেবেন তিনি। রবিবার থেকেই অবশ্য এই খবরে তোলপাড় হয়েছে গোটা বাংলা। সংবাদ মাধ্যমের কাছে অভিজিৎ গঙ্গোপাধ্যায় জানিয়েছিলেন তিনি রাজনীতিতে যোগদান করতে চান। কিন্তু কোন দলে যোগদান করবেন সেই বিষয়ে কিছু জানান নি।

অনেকেই অনুমান করছেন তিনি বিজেপিতে (BJP) যোগদান করতে চলেছেন এবং তমলুক থেকে প্রার্থী হতে চলেছেন। একটি সংবাদমাধ্যম ইতিমধ্যেই খবর করেছে বিচারপতি গঙ্গোপাধ্যায় (justice abhijit gangopadhyay) বেশ কিছুদিন ধরেই আরএসএস-এর (RSS) সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন। পাশাপাশি শুভেন্দু অধিকারীও তাঁর সঙ্গে নিবিড় যোগাযোগ রক্ষা করেছিলেন।

এই খবরটি যে উড়িয়ে দেওয়া যায় না, তার প্রমান রবিবার একটি ইউটিউব চ্যানেলের সাংবাদিককে অভিজিৎবাবুর দেওয়া একটি সাক্ষাৎকার। সেখানে তাঁকে বলতে শোনা গেছে, শুভেন্দু (Suvendu Adhikari) বিরুদ্ধে আপনারা অভিযোগ করেন। কী করেছে শুভেন্দু? কাগজে মুড়ে কিছু দেখা গেছে তাঁর হাতে দিচ্ছে, টাকা ছিল? কাগজে মুড়ে টাকা ছিল? যারা বলছেন তাঁরা দেখেছেন কাগজের ভিতরে টাকা ছিল?

উল্লেখ্য, নারদ স্টিং অপারেশনে অভিযুক্ত শুভেন্দু অধিকারী । কিন্তু বিচারপতি গঙ্গোপাধ্যায় তাঁর হয়ে এদিন যে ভাবে সওয়াল করলেন তা বোধ হয় শুভেন্দু নিজের সমর্থনেও করেন নি বলে মনে করছেন অনেকে।

এতেই আরও জোরালো হচ্ছে মাননীয় বিচারপতির বিজেপিতে যোগ দেওয়ার সম্ভাবনা। সমাজ মাধ্যমে ইতিমধ্যেই সাক্ষাৎকারের ভিডিওটি ভাইরাল হয়েছে। তার সত্যতা যাচাই করেনি দৃষ্টিভঙ্গি।

TwitterFacebookWhatsAppEmailShare

#suvendu adhikari, #Narada Scam, #Narada Scam Case, #Justice Abhijit Gangopadhyay

আরো দেখুন