খেলা বিভাগে ফিরে যান

IND Vs ENG: নিয়মরক্ষার ধরমশালা টেস্টে কোন নজিরের সামনে অশ্বিন ও বেয়ারস্টো?

March 6, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ইতিমধ্যেই ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ জিতে ফেলেছে টিম ইন্ডিয়া। ধরমশালার ম্যাচ কার্যত নিয়মরক্ষার ম্যাচে পরিণত হয়েছে। ৭ মার্চ থেকে ধরমশালায় শুরু হবে সিরিজের পঞ্চম টেস্ট। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট তালিকায় শীর্ষ স্থান ধরে রাখার জন্য ভারতের ক্ষেত্রে এই ম্যাচ অত্যন্ত গুরুত্বপূর্ণ। আবহাওয়ার কারণে ধরমশালায় পঞ্চম টেস্ট ঘিরে তৈরি হয়েছে অনিশ্চিয়তা। আবহাওয়ার পূর্বাভাসের কারণেই ম্যাচ নিয়ে তৈরি হয়েছে আশঙ্কা।

হাওয়া অফিসের রিপোর্ট অনুযায়ী, আগামী ৫ দিন ধরমশালার তাপমাত্রা ১ ডিগ্রির আশপাশে থাকবে। সর্বনিম্ন তাপমাত্রা হতে পারে –৪ ডিগ্রি সেন্টিগ্রেড। এছাড়াও বৃহস্পতি, শনি ও সোমবার বরফ পড়ার সম্ভাবনাও রয়েছে বলে জানিয়েছে হাওয়া অফিস। বাকি দিনগুলিতে বৃষ্টির সম্ভাবনা থাকছে।

বৃহস্পতিবার ইংল্যান্ডের বিরুদ্ধে কেরিয়ারের শততম টেস্ট খেলতে নামবেন রবিচন্দ্রন অশ্বিন। ৯৯ টেস্টে ৫০৭ উইকেট রয়েছে অশ্বিনের ঝুলিতে। দীর্ঘ তেরো বছরের টেস্ট কেরিয়ারের সাফল্যের বহু পালক যোগ হয়েছে তাঁর মুকুটে। শততম টেস্ট খেলার দোরগোড়ায় দাঁড়িয়ে রয়েছেন জনি বেয়ারস্টোও। ধরমশালার উইকেটে পেসাররা বাড়তি সুবিধা পান। দুই দলের পেসারদের হাড্ডাহাড্ডি লড়াইয়ের আশা করা হচ্ছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#India, #England, #Ashwin, #Bairstow, #Dharmashala test

আরো দেখুন