খেলা বিভাগে ফিরে যান

জট কাটতেই শুরু টিকিট বিক্রি, ডার্বি দেখতে কত ব্যয় হবে?

March 7, 2024 | < 1 min read

জট কাটতেই শুরু টিকিট বিক্রি

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: কেটে গিয়েছে জট, ১০ মার্চই হবে ডার্বি। শুরু হয়েছে টিকিট বিক্রি। বুধবার অনলাইনে টিকিট কাটতে গিয়ে দামের তারতম্যের জেরে সমস্যায় পড়েন মোহনবাগান অনুরাগীরা। রবিবারের ম্যাচের আয়োজক ইস্টবেঙ্গল। হোম টিমের গ্যালারির টিকিটের তুলনায়, অ্যাওয়ে দলের টিকিটের দাম অনেকটাই বেশি। সবুজ-মেরুন অনুরাগীরা সমাজ মাধ্যমে এ নিয়ে সরব হন। বাগান সচিব দেবাশিস দত্ত জানান, ময়দানে এমন ঘটনা আগে কখনও ঘটেনি। বাংলার ফুটবলকে কলুষিত করল। কোম্পানির সঙ্গে কথা হয়েছে বলেও জানান তিনি। আজ, বৃহস্পতিবার তা জানানো হবে।

লাল-হলুদের ইনভেস্টর ইমামির বক্তব্য, প্রথম লেগে মোহনবাগান টিকিটের দাম যা ধার্য করেছিল, সেটাই রাখা হয়েছে। ইস্টবেঙ্গল গ্যালারিতে ন্যূনতম টিকিটের দাম রাখা হয়েছে ১০০ টাকা। মোহনবাগান সমর্থকদের সেই টিকিট তিনগুন বেশি দাম দিয়ে কিনতে হবে। ২০০ ও ৪০০ টাকা দামের টিকিট অ্যাওয়ে গ্যালারি জন্য ধার্য করা হয়েছে ৩৫০ ও ৫০০ টাকা। ভিআইপি গ্যালারির হাজার টাকার টিকিট মোহনবাগানের জন্য দেড় হাজার টাকা করা হয়েছে।

ডার্বির সময় পিছিয়ে যাওয়ার জেরে, খেলা শেষে বাড়ি ফেরার সময় সমস্যার মুখে পড়তে পারেন সমর্থকরা। রাজ্যের পরিবহন মন্ত্রী ও মেট্রো রেল আধিকারিকের কাছে বিশেষ ও বাড়তি পরিষেবার জন্য অনুরোধ করেছে ইস্টবেঙ্গল।

TwitterFacebookWhatsAppEmailShare

#mohunbagan, #tickets, #Derby, #East Bengal

আরো দেখুন