রাজ্য বিভাগে ফিরে যান

BJP-র প্রস্তাব প্রত্যাখ্যান করলেন Jhulan Goswami, Kunal Sarkar?

March 8, 2024 | < 1 min read

BJP-র প্রস্তাব প্রত্যাখ্যান করলেন Jhulan Goswami, Kunal Sarkar?

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: লোকসভা ভোটের আগে রাজনীতিতে অবাধ যাতায়াত চলছে বিনোদন জগৎ থেকে শুরু করে ক্রীড়া জগতের তারকাদের। জন্য প্রথম দফার প্রার্থী তালিকা ঘোষণা করে ফেলেছে বিজেপি। প্রথম দফার প্রার্থীতালিকায় বিশেষ চমক দিতে পারেনি গেরুয়া শিবির। তবে সূত্রের দাবি, দ্বিতীয় তালিকায় একাধিক চমক রাখতে চাইছে গেরুয়া শিবির। জল্পনা চলছিল সেই চমকের মধ্যে থাকতে পারেন ঝুলন গোস্বামী ও বিশিষ্ট চিকিৎসক ডা. কুণাল সরকার।

শোনা যাচ্ছিল, নদিয়ার কৃষ্ণনগর থেকে ঝুলন গোস্বামীকে প্রার্থী করতে পারে বিজেপি। তবে এই জল্পনা একেবারে উড়িয়ে দিলেন ঝুলন। কিংবদন্তি পেসার ঝুলন গোস্বামী জানিয়ে দিলেন, তিনি কোনও নির্বাচন লড়ছেন না। এই মুহূর্তে তিনি, WPL নিয়েও বেজায় ব্যস্ত বলে জানিয়েছেন। ঝুলন WPL-এ মুম্বই ইন্ডিয়ান্সের মেন্টর এবং বোলার। এই মুহূর্তে, তাঁর ধ্যান জ্ঞান কেবলই WPL বলে জানান চাকদহ এক্সপ্রেস।

অন্যদিকে হৃদরোগ বিশেষজ্ঞ কুনাল সরকার এই জল্পনা প্রসঙ্গে জানিয়েছেন, “আমার কাছে বিজেপির ফোন এসেছিল । আমাকে সুযোগ দেওয়ার জন্য আমি বাধিত। কিন্তু আমি এখনই রাজনীতিতে যোগ দেওয়ার কথা ভাবছি না ।” কেন রাজনীতিতে যোগ দেওয়ার কথা ভাবচ্ছেন না, সেটাও স্পষ্ট করেন কুণাল । তাঁর কথায়, “আমি একজন হৃদরোগ বিশেষজ্ঞ৷ আমি এখন এই পরিচয় নিয়েই থাকতে চাই। চিকিৎসক হওয়ার সূত্রে আমার হাতে খুব একটা সময় থাকে না। যদিওবা সময় পেয়ে থাকি তাও রাজনীতিতে যোগ দেওয়ার কথা ভাবছি না। আনুগত্যতা আমার ঠিক আসে না। কারণ পশ্চিমবঙ্গের রাজনীতি অত্যন্ত হিংস্র এবং ক্ষমতার পিছনে ছোটা আকার হয়ে দাঁড়িয়েছে ।”

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #bjp, #Jhulan Goswami, #Ticket, #Dr Kunal Sarkar, #loksabha elections 2024

আরো দেখুন