রাজ্য বিভাগে ফিরে যান

জনগর্জনে চমক, বহরমপুরে তৃণমূল প্রার্থী World Cup ও IPL জয়ী নাইট ইউসুফ পাঠান

March 10, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ব্রিগেডের জনগর্জন সভা থেকেই লোকসভা নির্বাচনের প্রার্থীদের নাম ঘোষণা করেছে তৃণমূল। প্রার্থী তালিকায় ছিল একাধিক চমক। ৪২ আসনের প্রার্থী তালিকা ঘোষণা করল তৃণমূল, তাতে বহরমপুরের প্রার্থী হলেন ক্রিকেটার ইউসুফ পাঠান। উল্লেখ্য, ১৯৮৩-র বিশ্বকাপ জয়ী কীর্তি আজাদ বর্ধমান-দুর্গাপুর কেন্দ্র থেকে দাঁড়াচ্ছেন ভোটে।

২০১১ সালের বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন ইউসুফ। ঝোড়ো ব্যাটিং ও অফ স্পিনের জন্য পরিচিত ছিলেন ইউসুফ। ২০১১-২০১৭ পর্যন্ত আইপিএল খেলেছেন কেকেআরের হয়েই। নাইটদের হয়ে জিতেছেন জোড়া আইপিএল। এবার তিনিই বহরমপুরে তৃণমূলের তুরুপের তাস।

রাজনৈতিকভাবে বহরমপুর এখনও অধরা তৃণমূলের। প্রায় তিন দশক ধরে সেখানে জিতে আসছেন অধীর চৌধুরী। কংগ্রেসের ঘাঁটি বলে পরিচিত লোকসভা আসনটিতে দায়িত্ব জোড়াফুল ফোটানোর দায়িত্ব দেওয়া হল বিশ্বজয়ী ক্রিকেটারকে।

সূত্রের খবর, গত কয়েকদিনে ইউসুফের সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগে খেলছেন। তিনি শনিবার রাতে কলম্বো থেকে মুম্বইয়ে পৌঁছন। রবিবার সকালে কলকাতায় এসে পৌঁছন। ব্রিগেডেই প্রথমবার তাঁর সঙ্গে কথা বলেন মমতা-অভিষেক। বহরমপুর লোকসভা আসনে প্রার্থী হতে তিনি রাজিও হয়ে যান। দুপুরেই ঘোষিত হয় তাঁর নাম।

TwitterFacebookWhatsAppEmailShare

#politics, #Baharampur, #loksabha elections 2024, #Yusuf Pathan, #tmc

আরো দেখুন