দেশ বিভাগে ফিরে যান

মোদী ঈশ্বরের দূত! BJP-র প্রচার ঘিরে তুঙ্গে বিতর্ক

March 13, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: গরিব মানুষদের সুখী রাখার জন্য ঈশ্বর মোদীকে পাঠিয়েছেন, এমনভাবেই ভোটপ্রচারে প্রধানমন্ত্রীকে ভগবানের দূত হিসেবে তুলে ধরছেন বিজেপি কর্মীরা। বিজেপির বর্ধমান সাংগঠনিক জেলা সভাপতি অভিজিৎ বাড়ি বাড়ি গিয়ে এমন প্রচার চালাচ্ছেন। তা সমাজ মাধ্যমে তিনি পোস্টও করেছেন। প্রচারে বেরিয়ে বিজেপির ওই পদাধিকারী বলছেন, মোদীর কাকার চায়ের দোকান ছিল। তিনি চা বিক্রি করতেন। সে জায়গা থেকে তিনি প্রধানমন্ত্রী হয়েছেন। ভগবান তাঁকে পাঠিয়েছেন। বিজেপির এহেন ‘দূত’ প্রচার ঘিরে শুরু হয়েছে বিতর্ক।

তৃণমূল নেতাদের মতে, বিজেপি নেতারা উন্মাদ হয়ে এসব বলছেন। কবে না বলে বসেন মোদীই ভগবান। মোদী আমলেই দেশের গরিবরা সবচেয়ে ক্ষতিগ্রস্ত হয়েছেন। মূল্যবৃদ্ধির জেরে বহু পরিবার গ্যাস সিলিন্ডার কিনতে পাচ্ছেন না। ওষুধের দাম বাড়িয়ে দিয়েছে মোদী সরকার। তবে কীসের ভগবানের দূত তিনি? প্রশ্ন বিরোধীদের।

জানা গিয়েছে, প্রধানমন্ত্রীর ছবি নিয়ে দলের নেতাদের ভোটারদের বাড়ি বাড়ি যাওয়ার নির্দেশ দিয়েছে বিজেপি। মোদী আমলে কী কী কাজ হয়েছে, তা তুলে ধরতে বলা হয়েছে। সংগঠন দুর্বল হওয়ার কারণে, সে কর্মসূচিও সফলভাবে করতে পারছেন না বিজেপি। অধিকাংশ বাড়িতেই পৌঁছতে পারেননি বিজেপি। বাড়ি বাড়ি গিয়ে জেলা সভাপতি প্রধানমন্ত্রীকে ভগবানের দূত হিসেবে পরিচয় দেওয়ায় অনেকেই হাসছেন। এ নিয়ে বিজেপির অন্দরেও ক্ষোভ শুরু হয়েছে। অন্যদিকে, ঝাঁজ বাড়িয়েছে তৃণমূল। ১০০ দিনের কাজ ও আবাসের টাকা নিয়ে তারা আক্রমণও শানিয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #PM Modi, #god controversy, #Narendra Modi, #Controversy

আরো দেখুন