রাজ্য বিভাগে ফিরে যান

ইউসুফ ঝড় বহরমপুরে, বিশ্বকাপ জয়ীর সঙ্গে সাক্ষাতের অপেক্ষায় এলাকাবাসী

March 13, 2024 | < 1 min read

ইউসুফ ঝড় বহরমপুরে, বিশ্বকাপ জয়ীর সঙ্গে সাক্ষাতের অপেক্ষায় এলাকাবাসী

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: সকলকে চমকে দিয়ে বহরমপুর (Berhampore) থেকে ভারতের বিশ্বকাপ জয়ী ক্রিকেট দলের অন্যতম খেলোয়াড়কে প্রার্থী করেছে তৃণমূল। ইউসুফের সঙ্গে সাক্ষাৎ ও সেলফি তোলার জন্য মুখিয়ে আছেন বহরমপুরবাসীরা। কবে প্রচারে আসবেন প্রার্থী? দিন গুনছেন ক্রিকেটপ্রেমী মানুষজন। বহরমপুরবাসীর দাবি, দাদার হয়ে প্রচারে আসুক ভাই ইরফান পাঠানও (Irfan Pathan)।

ইতিমধ্যেই স্থানীয় ক্রিকেটাররা ইউসুফের (Yousuf Pathan) সঙ্গে ছয় ওভারের ক্রিকেট ম্যাচের আবেদন জানিয়েছে। ক্রিকেটপ্রেমীদের আশা, ইউসুফ পাঠান তৃণমূল (TMC) প্রার্থী হওয়ায় ভাই ইরফান ছাড়াও ভারতীয় দলের আরও ক্রিকেটার বহরমপুরে পা রাখতে পারেন। ইউসুফ প্রচারে আসবেন কবে? এটাই এখন গোটা মুর্শিদাবাদের চর্চার বিষয়।

ইউসুফ জাতীয় দল খেলার পাশাপাশি, আইপিএলে কেকেআরের হয়ে খেলেছেন। শোনা যাচ্ছে, আগামী কিছুদিন ইউসুফ বাইশ গজ থেকে সাময়িক ছুটি নিয়ে রাজনীতির ময়দানে নামবেন। ইতিমধ্যে বেলডাঙার ক্রিকেট মহলে ‘খেলা হবে’ স্লোগান উঠতে শুরু করেছে। স্থানীয়দের বক্তব্য, কোনওদিন ভাবিনি আন্তর্জাতিক মাপের ক্রিকেটারকে কাছ থেকে দেখতে পাব। তারকা ক্রিকেটারের (Cricketer) সঙ্গে হাত মেলানো, সেলফি তোলার স্বপ্ন দেখতে শুরু করেছেন অনেকে।

ইউসুফ ভক্তরা তাঁকে কাছ থেকে দেখার ও বক্তব্য শোনার অপেক্ষায় দিন গুনছেন। বেলডাঙায় কয়েকজন ইউসুফের সঙ্গে সীমিত ওভারের ম্যাচ খেলার আবদারও জানিয়েছেন। বিধায়ক তাঁদের আশ্বস্ত করেছেন। প্রচার শুরুর আগেই বহরমপুরে ইউসুফ ঝড় বইছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #irfan pathan, #Berhampore, #Yousuf Pathan

আরো দেখুন