রাজ্য বিভাগে ফিরে যান

‘বাঙালি মহিলাদের অপমানকারী’ তকমা পাওয়া পবন সিং আবার ভোটের ময়দানে, কিন্তু কোন কেন্দ্রে?

March 13, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: পশ্চিমবঙ্গে বিজেপির আসানসোল লোকসভা প্রার্থী হিসাবে নাম ঘোষণার কয়েকদিন পরে ভোজপুরি গায়ক পবন সিং জানিয়েছিলেন যে তিনি প্রতিদ্বন্দ্বিতা করবেন না। এরপর বুধবার তিনি ১৮০ ডিগ্রি ঘুরে জানিয়েছেন যে তিনি লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

তিনি তাঁর X-হ্যান্ডেলে লিখেছেন “জনগণ এবং আমার মায়ের কাছে দেওয়া প্রতিশ্রুতি পূরণ করতে আমি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করব। আমি আপনার আশীর্বাদ এবং সহযোগিতা কামনা করছি। জয় মাতা দি” ।

রাজনৈতিক মহলের দাবি, ইঙ্গিত যা, তাতে হয়তো আসানসোলেই দেখা যেতে পারে পবনকে। তিনি যদি শেষ পর্যন্ত না দাঁড়ান, তাহলে এই কেন্দ্রে বিজেপি প্রার্থী হিসাবে দৌড়ে এগিয়ে জিতেন্দ্র তিওয়ারি বা সুরিন্দর সিং আলুওয়ালিয়া।

প্রসঙ্গত, গত সপ্তাহে লোকসভা ভোটের প্রথম প্রার্থী তালিকায় ঘোষণা করেছিল বিজেপি। ১৯৫ জনের মধ্যে বাংলা থেকেও ২০ জনের নাম ঘোষণা করা হয়েছিল। আসানসোলে প্রার্থী করা হয়েছিল ভোজপুরি গায়ক পবন সিংকে। কিন্তু প্রার্থী ঘোষণার পরের দিনেই আসানসোল কেন্দ্র থেকে নিজেকে সরিয়ে নেন পবন। দাবি করেন ব্যক্তিগত কারণ।

পবন সিংয়ের গানে বাঙালি মহিলাদের ছোট দেখান হয়েছে এবং ‘মাল’ বলা হয়েছে – এই নিয়ে সমাজ মাধ্যমে প্রতিবাদের জোয়ার ওঠে। মনের করা হচ্ছে, এর পরেই তিনি তখন প্রতিদ্বন্দ্বিতা না করার সিদ্ধান্ত নেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Pawan Singh, #bjp, #Loksabha Elections

আরো দেখুন