রাজ্য বিভাগে ফিরে যান

নির্বাচনের আগে ফের বিজেপিকে অস্বস্তিতে ফেললেন অনুপম হাজরা

March 14, 2024 | 2 min read

BJP ছাড়ছেন অনুপম হাজরা?

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বোলপুর লোকসভা কেন্দ্রের জন্য বিজেপি তাঁকে এবার টিকিট দেবে বলে আশা করেছিলেন অনুপম হাজরা। কিন্তু টিকিট পেলেন পিয়া সাহা। তাঁর নামে দেওয়াল লিখন, প্রচার শুরু হয়েছে জোরকদমে। এই আবহে আবার ফেসবুকে বিস্ফোরক পোস্ট করলেন অনুপম হাজরা (Anupam Hazra)।

প্রার্থী বাছাইয়ের পদ্ধতিকে কটাক্ষ করলেন বিজেপির (BJP) প্রাক্তন কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা। বুধবার সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়ে তিনি বলেন, ‘কর্মীরাই দলের প্রধান সম্পদ বলা হলেও প্রার্থী বাছাইয়ের ক্ষেত্রে সেই কর্মীদের কোনও রকম প্রাধান্য দেওয়া হয় না।’

অনুপম সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘ভোট এলেই বড় বড় নেতাদের মুখে একটা কথা খুব শোনা যায়—কর্মীরাই পার্টির আসল সম্পদ। কারণ বুথস্তরে জীবনের ঝুঁকি নিয়ে তাঁরাই ভোটটা করান। অথচ, প্রার্থী বাছাইয়ের সময়ই দলের এই আসল সম্পদদের মতামতকে কোনও পাত্তা দেওয়া হয় না। নিজেদের নির্বাচিত প্রার্থীকে তাঁদের উপর চাপিয়ে দেওয়া হয়। বারবার ঠকতে ঠকতে কিছু জায়গায় নেতাদের এই পুরনো ডায়ালগে কর্মীদের মন আর গলছে না।’ আগেও বোলপুর লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থীর প্রতিদ্বন্দ্বী হিসেবে পিয়া সাহাকে প্রার্থী করায় ক্ষুব্ধ হয়ে বিস্ফোরক পোস্ট করেছিলেন অনুপম।

বোলপুর (Bolpur) কেন্দ্রে পিয়া সাহার নাম ঘোষণা করে বিজেপির শীর্ষ নেতৃত্ব ভেবেছিল, প্রার্থী বাছাইয়ের ক্ষেত্রে বিরাট চমক দেওয়া গিয়েছে। কিন্তু, নাম ঘোষণার সঙ্গে সঙ্গেই বিভিন্ন জায়গায় দলীয় কর্মীদের মধ্যে অসন্তোষ দেখা দেয়। কোথাও কোথাও বিক্ষোভও হয়। এমনকী কীর্ণাহারে পিয়ার বিরুদ্ধে পোস্টারও পড়ে। ফলে, জেলার বিজেপি নেতারা প্রকাশ্যে স্বীকার না করলেও পিয়াকে নিয়ে বেশ অস্বস্তিতে পড়তে হচ্ছে তাঁদের। এই পরিস্থিতিতে অনুপমের একের পর এক পোস্ট বিজেপিকে আরও চাপে ফেলছে বলে মত রাজনৈতিক মহলের।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #WestBengal, #bjp, #Anupam Hazra, #Lok Sabha Election 2024

আরো দেখুন