রাজ্য বিভাগে ফিরে যান

পিংলায় দেবকে খোঁচা দিয়ে কী গান গাইলেন হিরণ?

March 14, 2024 | < 1 min read

পিংলায় দেবকে খোঁচা দিয়ে কী গান গাইলেন হিরণ?

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বুধবার ঘাটাল লোকসভা কেন্দ্রের পিংলা বিধানসভায় প্রচারে এসে এভাবেই গানে-গানে গৃহ সম্পর্ক অভিযান চালালেন বিজেপি (BJP) প্রার্থী হিরণ চট্টোপাধ্যায় (Hiranmoy Chattopadhyaya)। আর সেই গান অবশ্যই প্রতিদ্বন্দ্বী তৃণমূল প্রার্থী দেবকে (Deb) বিঁধেই।

বুধবর পিংলার গ্রামে ঘুরলেন ঘাটাল (Ghatal) লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হিরণ্ময় চট্টোপাধ্যায়। এদিন তিনি জামনা চণ্ডী মন্দিরে পুজো দিয়ে পিংলায় জনসংযোগ যাত্রা শুরু করেন। বাসিন্দাদের সঙ্গে কথা বলেন। বাসিন্দাদের কথা রাখতে তাঁদের সঙ্গে সেলফি তোলেন। বিরোধী তৃণমূল (TMC) প্রার্থীর বিরুদ্ধে নানা অভিযোগ এনে তিনি বলেন, তাঁকে এলাকায় দেখা যায় না। দেবের বিরুদ্ধে মিথ্যা প্রতিশ্রুতি দেওয়া আর নাটক করার অভিযোগও তোলেন তিনি। বলেন, উনি বলেছিলেন ট্যাবাগেড়িয়ায় সেতু না করতে পারলে আর ভোটে দাঁড়াবেন না। কিন্তু সেতু হয়নি, কিন্তু আবার ভোটে দাঁড়িয়েছেন। চণ্ডী মন্দির, রামসীতা ও হনুমান মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করেছি। মন্দিরে একটাই প্রার্থনা করেছি, ভোটে সন্ত্রাস হতে দেব না।

গ্রামে ঘোরার সময়ে সংবাদমাধ্যমের সামনে গ্রামবাসীদের উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে হিরণ বলেন, “সাংসদ লোকসভায় গিয়ে দেড় মিনিটের স্ক্রিপটেড বাংলায় ডায়ালগ বলেন ঘাটাল আমার মনে রয়েছে, হৃদয়ে আছেন, স্বপ্নে রয়েছে, ঘাটালে আমি খাই, ঘুমাই। কারণ উনি পুরো ঘাটালটাই ফেসবুক-টুইটারে চালান। এখানে কখনও দেবকে দেখতে পেয়েছেন? দেব এখানে কখনও এসেছেন?” গ্রামবাসীরা জবাবে বলেন, “না।” এর পরেই হিরণ বলেন, “ওঁর জন্য যে গান বানানো হয়েছে” সুরে হিরণ গেয়ে ওঠেন, “বারান্দায় রোদ্দুর, তোমার দেখা নাই রে তোমার দেখা নাই…”।

TwitterFacebookWhatsAppEmailShare

#Pingla, #Hiraan, #Loksabha Election 2024, #Hiranmoy Chattopadhyaya, #bjp, #Deb

আরো দেখুন