রাজ্য বিভাগে ফিরে যান

আসানসোলে এখনও প্রার্থী দেয়নি বিজেপি, অথচ ভোজপুরী গায়ককে এনে রোড-শো করাল!

March 16, 2024 | < 1 min read

ভোজপুরী গায়ককে এনে রোড-শো করাল!

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ভোজপুরী গায়ক পবন সিংকে প্রার্থী করে একবার হোঁচট খেয়েছে গেরুয়া শিবির। আসানসোলে ভোটে লড়তে অস্বীকার করেছেন তিনি। তারপরেও এবার আসানসোলে বিজেপির প্রচারে এলেন ভোজপুরী গায়ক নিরাহুয়া। যাঁর সম্পূর্ণ নাম দীনেশ লাল যাদব। এই ঘটনার পরিপ্রেক্ষিতে অনেকই বলছেন, বিহারীবাবু শত্রুঘ্ন সিনহাকে থামাতে ভোজপুরী গায়কদের উপর আস্থা অটুট বিজেপির। দীনেশ লাল যাদব আবার আজমগড়ের বিজেপি সাংসদ। প্রার্থী ঘোষণা না হলেও শুক্রবার তাঁকে নিয়ে জনসভা, রোড-শো করায় বিজেপি। তবে পিছু ধাওয়া করল সেই পবন সিং বিতর্ক। বারবার নিরাহুয়াকে প্রশ্নের মুখে পড়তে হয়, কেন পবন সিং লড়াইয়ের ময়দান থেকে পালিয়ে গেলেন। তিনি বিষয়টি তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত বলে এড়িয়ে যাওয়ার মরিয়া চেষ্টা করেন। ভোজপুরী গায়ক পবন সিংকে প্রার্থী করে একবার হোঁচট খেয়েছে গেরুয়া শিবির। আসানসোলে ভোটে লড়তে অস্বীকার করেছেন তিনি। তারপরেও এবার আসানসোলে বিজেপির প্রচারে এলেন ভোজপুরী গায়ক নিরাহুয়া। যাঁর সম্পূর্ণ নাম দীনেশ লাল যাদব।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে অনেকই বলছেন, বিহারীবাবু শত্রুঘ্ন সিনহাকে থামাতে ভোজপুরী গায়কদের উপর আস্থা অটুট বিজেপির। দীনেশ লাল যাদব আবার আজমগড়ের বিজেপি সাংসদ। প্রার্থী ঘোষণা না হলেও শুক্রবার তাঁকে নিয়ে জনসভা, রোড-শো করায় বিজেপি।

তবে পিছু ধাওয়া করল সেই পবন সিং বিতর্ক। বারবার নিরাহুয়াকে প্রশ্নের মুখে পড়তে হয়, কেন পবন সিং লড়াইয়ের ময়দান থেকে পালিয়ে গেলেন। তিনি বিষয়টি তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত বলে এড়িয়ে যাওয়ার মরিয়া চেষ্টা করেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#asansol, #Loksabha Election 2024, #Dinesh lal Yadav, #Niruaha, #bjp

আরো দেখুন