রাজ্য বিভাগে ফিরে যান

কোন কারণে নমিনেশন প্রত্যাহারের কথা বললেন সুজাতা?

March 17, 2024 | < 1 min read

কোন কারণে নমিনেশন প্রত্যাহারের কথা বললেন সুজাতা?

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: এবারের লোকসভা নির্বাচনে প্রাক্তন স্বামী-স্ত্রীর মধ্যে জমজমাট লড়াই দেখবে পোড়ামাটির দেশ। এর মধ্যেই প্রচার পর্বে একে অপরের বিরুদ্ধে আক্রমণের মাত্রা বাড়িয়েছেন। এবার, প্রাক্তন স্বামী সৌমিত্র খাঁর বিরুদ্ধে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন বিষ্ণুপুরের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল (Sujata Mondal)।

সুজাতার দাবি বিষ্ণুপুর লোকসভার যিনি বিজেপি প্রার্থী বিদায়ী সাংসদ তিনি বিষ্ণুপুর লোকসভার জন্য কোনও উন্নয়ন করেননি। তিনি আরও বলেন, আমি কথা দিচ্ছি বিষ্ণুপুর (Bishnupur) পোড়ামাটির হাটে বসে একদিন চ্যালেঞ্জ হয়ে যাক ডিবেট হয়ে যাক তিনি কি উন্নয়ন করেছে কেন্দ্রীয় বিজেপি সরকারে থেকে সাংসদ হয়ে আর আমাদের পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি এবং জেলা পরিষদ থেকে আমরা কি উন্নয়ন করেছি। যদি এটা প্রমাণ হয়ে যায় উনি ওনার এমপি তহবিল থেকে বিষ্ণুপুর লোকসভার জন্য কাজ করেছেন তাহলে আমি কথা দিচ্ছি আমি নমিনেশন প্রত্যাহার করব।

সুজাতা, সৌমিত্রকে (Soumitra Khan) কটাক্ষ করে বলেন শুধু বিলাসিতা ফুর্তি ছাড়া উনি কোনও কাজ করেননি। ওনাকে ডিবেটে আসতে বলছি। উনি বিষ্ণুপুর লোকসভার জন্য কোন উন্নয়নটা করেছেন উনার এমপি ল্যাড থেকে সেটার জবাব দিন তারপর বাকি লড়াইটা দেখা যাবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #tmc, #soumitra khan, #sujata mondal, #Lok Sabha Election 2024, #Sujata Mondal Vs Soumitra Khan

আরো দেখুন