রাজ্য বিভাগে ফিরে যান

সিঙ্গুরে জনজোয়ার, পুজো দিয়ে লোকসভার প্রচার শুরু রচনার

March 17, 2024 | < 1 min read

পুজো দিয়ে লোকসভার প্রচার শুরু রচনার

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ব্রিগেডের মঞ্চ থেকে হুগলি কেন্দ্রের তৃণমূল প্রার্থী হিসেবে গত রবিবার ঘোষিত হয়েছিল রচনা বন্দ্যোপাধ্যায়ের নাম। তারকা অভিনেত্রীর নাম ঘোষণা হতেই গোটা লোকসভাজুড়ে উচ্ছ্বাস টের পাওয়া গিয়েছিল। শনিবার থেকে তিনি শুরু করলেন প্রচার। সিঙ্গুরের ডাকাতকালী মন্দিরে পুজোও দিয়েছেন রচনা। তাঁর পা পড়তেই যেন ঝড় বয়ে গেল। হুগলিবাসীদের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। শনিবার সকাল থেকেই সিঙ্গুরে ছিল সাজসাজ রব। সময় যত এগিয়েছে, মানুষের উৎসাহ তত বেড়েছে। প্রার্থীকে ঘিরেই কার্যত জনজোয়ার তৈরি হয়। শঙ্খ বাজিয়ে, ঢাক বাজিয়ে ধামসা-মাদলের বোলে স্বাগত জানানো হয় দিদি নম্বর ওয়ানকে।

ঐতিহাসিক সিঙ্গুর নতুন আলোড়ন অনুভব করল। প্রার্থী হিসেবে নাম ঘোষণার পর এই প্রথমবার সিঙ্গুরে গেলেন রচনা বন্দ্যোপাধ্যায়। আন্তরিক ব্যবহারে প্রথমদিনেই নেতা থেকে কর্মীদের, সকলের হৃদয় জিতে নেন অভিনেত্রী। একাধিক কর্মসূচির মধ্যেই লোকসভার সাত বিধায়ক ও নেতাকর্মীর সঙ্গে বৈঠক করেছেন তিনি।

দলীয় নেতা-কর্মীদের পাশাপাশি আম জনতার ভিড়ও ছিল নজরকাড়া। সিঙ্গুর, ধনেখালি, চুঁচুড়ার পথেঘাটে সাধারণ মানুষের আগ্রহ ছিল তুঙ্গে। রচনার আকাশছোঁয়া জনপ্রিয়তা প্রথমদিনের প্রচারেই বোঝা গিয়েছে। রচনা বলেন, ১০০ শতাংশ জয়ের লক্ষ্যেই মাঠে নেমেছেন তিনি। মানুষের কাছে থাকতে চান। নিজের যোগ্যতার পুরোটা উজাড় করে দেবেন। আশা করছেন মানুষ ফেরাবেন না। তিনি আরও বলেন, মুখ্যমন্ত্রী উন্নয়নের জন্য প্রাণপাত করছেন। তাঁর চেষ্টা বিফলে যেতে পারে না। হুগলিকে সবাই মিলে দেশের মধ্যে নম্বর ওয়ান করবেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #hooghly, #Singur, #rachana banerjee, #Loksabha Election 2024

আরো দেখুন