রাজ্য বিভাগে ফিরে যান

ভোটের দিনক্ষণ ঘোষণা হতেই প্রচারের কৌশলে কী বদল আনলেন মথুরাপুরের তৃণমূল প্রার্থী?

March 18, 2024 | < 1 min read

ভোটের দিনক্ষণ ঘোষণা হতেই প্রচারের কৌশল বদলালেন তৃণমূল প্রার্থী

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: নির্বাচনের দিন ঘোষণা হতেই, প্রচারের পদ্ধতি বদলে ফেললেন মথুরাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী বাপি হালদার। ১০ মার্চ প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণা করা হয়েছিল। সেদিনই তিনি প্রচার শুরু করেন। মথুরাপুর (Mathurapur) লোকসভা কেন্দ্রের সাত বিধানসভা কেন্দ্রে গিয়ে তিনি প্রাথমিক প্রচার সেরে ফেলেছেন। প্রচারের নিরিখে নিজ কেন্দ্রে বিরোধী দলগুলির থেকে অনেকটা এগিয়ে রয়েছেন তিনি। নির্বাচনের দিন ঘোষণার আগে পর্যন্ত তৃণমূল কংগ্রেসের কর্মসূচি ছিল, প্রতিটি বিধানসভার জনবহুল এলাকাগুলিতে গিয়ে জনসংযোগ করা। শনিবার লোকসভা নির্বাচনের (Lok Sabha Election 2024) দিন ঘোষণা হতে কর্মসূচির কৌশল বদল করা হয়।

তৃণমূল কংগ্রেসের প্রার্থী বাপি হালদার (Bapi Haldar) বলেন, পয়লা জুন মথুরাপুর লোকসভা কেন্দ্রের নির্বাচন রয়েছে। আড়াই মাস সময় বাকি রয়েছে। সেই কারণে প্রচার পদ্ধতির পরিবর্তন বদল করা হয়েছে। প্রতিটি বিধানসভার মূল কেন্দ্রগুলিতে গিয়ে নির্বাচনী প্রচার করা হবে বলে ঠিক হয়েছিল। এখন সিদ্ধান্ত হয়েছে, লোকসভা কেন্দ্রের সাতটি বিধানসভার প্রতিটি গ্রাম পঞ্চায়েতে গিয়ে নির্বাচনী প্রচার করা হবে। রবিবার পাথরপ্রতিমার লক্ষ্মীজনার্দনপুর, অচিন্ত্যনগর, বনশ্যামনগর ও হেরম্ব গোপালপুর গ্রাম পঞ্চায়েতে গিয়ে প্রচার করেন তিনি।

রাজ্যে সাত দফায় নির্বাচন প্রক্রিয়াকেও কটাক্ষ করেন তৃণমূল প্রার্থী। তাঁর অভিযোগ, মোদী সরকার চক্রান্ত করে বাংলায় সাত দফায় ভোট করাচ্ছে। মানুষের থেকে পিছিয়ে পড়ায়, বিজেপি বিভিন্ন কৌশল নেওয়ার চেষ্টা করছে। কিন্তু কোনভাবেই তারা সফল হতে পারবে না।

TwitterFacebookWhatsAppEmailShare

#campaign, #Mathurapur, #Loksabha Election 2024, #Bapi Haldar, #tmc

আরো দেখুন