কলকাতা বিভাগে ফিরে যান

ভোটের বাজারে ‘ধর্ম আফিম’ নয়? জল্পেশ মেলায় জনসংযোগ বাম প্রার্থীর

March 18, 2024 | < 1 min read

জল্পেশ মেলায় জনসংযোগ জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের বামপ্রার্থীর

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: শিবরাত্রি উপলক্ষ্যে শুরু হয়েছে জল্পেশ মেলা। শনিবার সেই জল্পেশ মেলায় জনসংযোগ কর্মসূচির মাধ্যমে প্রচার শুরু করলেন জলপাইগুড়ি (Jalpaiguri) লোকসভা কেন্দ্রের বামপ্রার্থী দেবরাজ বর্মন। মেলায় আসা ব্যবসায়ী থেকে শুরু করে ঘুরতে আসা লোকজনদের সঙ্গেও আলাপ করেন বামপ্রার্থী। প্রবীণদের পা ছুঁয়ে আশীর্বাদও নেন দেবরাজ।

সাহুডাঙ্গি হাট পিকে রায় হাইস্কুলের ইংরেজির শিক্ষক দেবরাজ বর্মন (Debraj Barman)। ২০০৬ সাল থেকে তিনি সিপিএম দলের সঙ্গে যুক্ত। তবে নির্বাচনী ময়দানে একেবারেই নতুন। জেতার ব্যাপারে আশাবাদী দেবরাজ। ভোটে জিতে নদী ভাঙন ও চা বাগানের সমস্যা সমাধানের চেষ্টা করবেন বলেও জানাচ্ছেন তিনি।

জলপাইগুড়ি আসনে বিজেপি জয়লাভ করেছিল বিগত লোকসভা ভোটে (Lok Sabha Election 2024)। সেবার বামপ্রার্থী ভগীরথচন্দ্র রায় ৭৬ হাজার ১৬৬টি ভোট পেয়েছিলেন। প্রাপ্ত ভোটের হার ছিল ৫.০৭ শতাংশ। এবার অবস্থার বদল হবে বলে আশাবাদী বামপ্রার্থী। দেবরাজ বর্মন বলছেন, এবার প্রথম ভোটে দাঁড়ালেন। দায়িত্ব অনেকটাই বেড়ে গিয়েছে। প্রথম থেকেই মানুষের জন্য কাজ করে যেতে চান। জেতার ব্যাপারে আশাবাদী দেবরাজ দলের পুরনো নেতা ও কর্মীদের থেকে পরামর্শ নিচ্ছেন। জল্পেশ মেলায় বিভিন্ন সম্প্রদায়ের মানুষজন আসেন, সে কারণেই এই মেলাকে জনসংযোগ কর্মসূচির জন্য বেছে নিয়েছেন তিনি।

TwitterFacebookWhatsAppEmailShare

#jalpaiguri, #CPM, #Lok Sabha Election 2024, #Debraj Barman

আরো দেখুন