রাজ্য বিভাগে ফিরে যান

কর্মীসভা, ক্রিকেট, ফুটবলে দমদম, বারাকপুরে সুপারহিট প্রচার

March 18, 2024 | < 1 min read

কর্মীসভা, ক্রিকেট, ফুটবলে দমদম, বারাকপুরে সুপারহিট প্রচার

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ভোট ঘোষণার পর প্রথম রবিবার, পুরোদমে প্রচারে নেমে পড়লেন দমদম, বারাকপুরের প্রার্থীরা। বারাকপুর ও দমদম লোকসভার বিভিন্ন অঞ্চল কার্যত দাপটের সঙ্গে ভোট প্রচার চলল। রাস্তায় নামলেন প্রার্থীরা, কেউ ফুটবল খেললেন, কেউ ক্রিকেট মাঠে নামলেন। দলের কর্মীদের সঙ্গে বসে ভোটের কৌশল সাজালেন কেউ কেউ। জগদ্দলে বিজেপি (BJP) কর্মীরা তৃণমূলে যোগদান করলেন। অন্যদিকে, বেলঘরিয়ায় দেওয়াল দখলের রাজনীতিকে ঘিরে বিজেপি ও তৃণমূলের মধ্যে চাপানউতোর শুরু হয়েছে।

জানা গিয়েছে, রবিবার সকাল থেকেই দমদম (Dum Dum) লোকসভায় ম্যারাথন কর্মসূচি করেন তৃণমূল (TMC) প্রার্থী সৌগত রায় (Saugata Roy)। একাধিক রক্তদান শিবিরের যোগ দেন। দলীয় কর্মীর বাড়িতে শ্রাদ্ধানুষ্ঠানে যোগ দেন। বরানগরে ক্রিকেট টুর্নামেন্ট ও উত্তর দমদমে ফুটবল কোচিং ক্যাম্পের উদ্বোধন করেন। দলের কর্মীদের সঙ্গে খেলাতেও অংশ নেন তিনি। বেলঘরিয়া ও বিলকান্দা-১ গ্রাম পঞ্চায়েতে দলের কর্মীদের নিয়ে বৈঠক সারেন। অর্জুনপুরে দলীয় কার্যালয়ের উদ্বোধন করেন।

সিপিএম প্রার্থী সুজন চক্রবর্তী বেলঘরিয়ার দলীয় কার্যালয়ে কর্মীদের নিয়ে দীর্ঘ বৈঠক করেন। আমডাঙায় কর্মী বৈঠক করেন তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক। এদিন জগদ্দল বিধানসভা এলাকার মামুদপুর দাসপাড়া অঞ্চলে প্রায় ৪০ জন বিজেপি কর্মী তৃণমূলে যোগ দেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Lok Sabha Election 2024, #West Bengal, #dum dum, #tmc, #Sougata Roy, #Barrackpore

আরো দেখুন