বিনোদন বিভাগে ফিরে যান

সৃজিতের হাত ধরে ভূস্বর্গে ফেলুদা

March 18, 2024 | < 1 min read

সৃজিতের হাত ধরে ভূস্বর্গে ফেলুদা

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ফেলুদা এবার কাশ্মীরে! হ্যাঁ, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের হাত ধরে বাঙালির প্রিয় গোয়েন্দা ফেলুদা এবার রহস্যের জট ছাড়াতে পৌঁছে যাবে ভূস্বর্গে। গতবছর সেপ্টেম্বর মাসেই জন্মদিনের দিন দুয়েক আগে এই সুখবর দিয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়।

সৃজিত মুখোপাধ্যায়  (Srijit MUkherji) বর্তমানে কাশ্মীরে রয়েছেন । টলিউডের খ্যাতনামা পরিচালক তাঁর পরবর্তী ফেলুদা সিরিজ – ‘ভুস্বর্গে ভয়ঙ্কর’-এর শুটিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন। সৃজিত ফেব্রুয়ারি মাসে কাশ্মীর গিয়েছিলেন প্রজেক্টের জন্য নির্দিষ্ট স্পট ঠিক করতে।

এবার কাশ্মীরের নৈসর্গিক সৌন্দর্যে বিস্মিত হওয়ার ছবি শেয়ার করে পরিচালক লিখেছেন, ‘এটি ভবানীপুরের ১৪ বছর বয়সী ছেলেটির সাথে দেখা করার সময়। মায়েস্ট্রোর স্কেচ এবং অবিস্মরণীয় লাইনগুলির স্মৃতিতে ফিরে যাওয়ার সময় এসেছে। ঘড়ির কাঁটা ফেরানোর সময় হয়েছে। এবার ফেলুদার সময়। অবশেষে।’

‘ভুস্বর্গে ভায়ঙ্কর’ হল হইচইয়ে ফেলুদার গোয়েন্দগিরি ওয়েব সিরিজের দ্বিতীয় কিস্তি। প্রথম সিজনে ফেলুদা একটি রহস্যের সমাধান করতে দার্জিলিংয়ে অবতরণ করেছিল। টোটা রায় চৌধুরী (Tota Roychowdhury) কল্পনা মিত্র এবং অনির্বাণ চক্রবর্তীকেও (Anirban Chakraborty) এই মরসুমে ফেলুদা, তোপশে এবং লালমোহন গাঙ্গুলীর ভূমিকায় দেখা যাবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#feluda, #Srijit Mukherji, #Feluda adventure, #Bhushawrgo Bhoyonkawr, #Kashmir

আরো দেখুন