রাজ্য বিভাগে ফিরে যান

হাওড়ায় জমজমাট রবিবারের ভোট প্রচার, সেয়ানে সেয়ানে টক্কর তৃণমূল- CPI(M)-র

March 18, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: জমিয়ে চলল রবিবারসরীয় প্রচার, হাওড়া লোকসভায় দফায় দফায় মিছিল, মাইক, সভা, প্রচার চলছে। হাওড়া লোকসভায় একদিকে অর্জুন পুরস্কারপ্রাপ্ত ফুটবলার, অন্যদিকে আইনজীবী। এদিন প্রচারের ময়দানে ছিলই না বিজেপি।

ভোট ঘোষণা হয়েছে শনিবার। ইতিমধ্যেই প্রার্থী ঘোষণা করেছে বিজেপি, তৃণমূল ও বামেরা। হাওড়ার প্রাক্তন মেয়র তথা তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়া রথীন চক্রবর্তীকে প্রার্থী করে বিজেপি। অন্যদিকে, তৃণমূলের প্রার্থী অর্জুন পুরস্কারপ্রাপ্ত খেলোয়াড় প্রসূন বন্দ্যোপাধ্যায়। আইনজীবী সব্যসাচী চট্টোপাধ্যায়কে প্রার্থী করে সিপিএম। ভোট ঘোষণার পর প্রথম রবিবারের প্রচারে, শাসক তৃণমূলকে রীতিমতো টেক্কা দিয়েছে সিপিএম। প্রচারের ময়দানে বিজেপিকে খুঁজেই পাওয়া যায়নি। রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, হাওড়ায় প্রচারে গেরুয়া পার্টি শূন্য।

হাওড়ার শহর থেকে গ্রাম, সর্বত্রই তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায় এদিন এলাকা চষে বেড়ান। সকালে সাঁকরাইল থেকে শুরু করে দুপুরে শিবপুর, লিলুয়া হয়ে পাঁচলা পর্যন্ত প্রচার চালান তিনি। রবিবাসরীয় সকালে প্রার্থীর সমর্থনে পদযাত্রা করেন খোদ বামফ্রন্টের চেয়ারম্যান বিমান বসু। মন্দিরতলা থেকে বাজে শিবপুর পর্যন্ত মিছিল হয়।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Cpim, #loksabha elections 2024, #howrah

আরো দেখুন