রাজ্য বিভাগে ফিরে যান

বিজেপি বিধায়কের মন্তব্যের পরিপ্রেক্ষিতে সুজাতা বললেন- জনতাই এবারের ভোটে BJP-র ট্রিটমেন্ট করে দেবে

March 20, 2024 | < 1 min read

বিষ্ণুপুরের তৃণমূল প্রার্থী সুজাতা বলেন, বিজেপি বিধায়ক, সাংসদদের কোনও রুচিবোধ নেই।

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ওন্দা বিধানসভা এলাকা বিজেপির গড় হিসেবেই পরিচিত। ২০২১ সালের বিধানসভা নির্বাচনে এই কেন্দ্র থেকে অমরনাথবাবু জয়ী হন। পরে তিনি বিষ্ণুপুর সাংগঠনিক জেলা বিজেপির সভাপতিও হন। ২০২৩ সালের পঞ্চায়েত নির্বাচনে এখানে বিজেপি (BJP) ভালো ফল করে। বাঁকুড়ার মধ্যে একমাত্র ওন্দাতেই বিজেপি জেলা পরিষদের আসনেও জিতেছে। তবে উস্কানিমূলক মন্তব্য করে অমরনাথবাবু একাধিকবার বিতর্কে জড়িয়েছেন। গত জানুয়ারি মাসে দলীয় এক সভা থেকে অমরনাথবাবু সিপিএমকে ঠ্যাঙানোর নিদান দিয়ে বিতর্কে জড়িয়েছিলেন। এবার লোকসভা ভোট মেটার পর তৃণমূলের ট্রিটমেন্ট করার হুঁশিয়ারি দিয়ে ফের একবার তিনি সংবাদ শিরোনামে এসেছেন।

রবিবার সন্ধ্যায় ওন্দা বিধানসভার সানবাঁধা পঞ্চায়েতের তমালতলায় দলীয় প্রচার কর্মসূচিতে শামিল হন অমরনাথবাবু। সঙ্গে ছিলেন বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ (Saumitra Khan)। সেখানেই অমরনাথবাবু হুঁশিয়ারি দিয়ে বলেন, ‘লোকসভা ভোটের পরই তৃণমূলের ট্রিটমেন্ট শুরু হবে।’

অমরবাবুর ওই মন্তব্যের পরই বিতর্ক শুরু হয়েছে। বিষ্ণুপুরের তৃণমূল প্রার্থী সুজাতা (Sujata Mondal) বলেন, বিজেপি বিধায়ক, সাংসদদের কোনও রুচিবোধ নেই। তাঁরা শুধু হিংসা ছড়াতে জানেন। মানুষের ভোট পেয়ে কোনও কাজ তাঁরা করেননি। পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে। তাই বিজেপি বিধায়ক উস্কানিমূলক মন্তব্য করছেন। জনতাই এবারের ভোটে বিজেপির ট্রিটমেন্ট করে দেবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Bishnupur, #sujata mondal, #Loksabha Election 2024

আরো দেখুন