বিনোদন বিভাগে ফিরে যান

‘বিয়ের’ মালা ঢেকেছে উন্মুক্ত বক্ষদেশ? সোহিনীর এই সাহসী লুকে ঘুম উড়ছে নেটিজেনদের

March 20, 2024 | 2 min read

সোহিনীর এই সাহসী লুকে ঘুম উড়ছে নেটিজেনদের

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: সোহিনী সরকার, টলিউডের অন্যতম বোল্ড এবং বিউটিফুল নায়িকা। তাঁর মায়াবী চাহনি, চলন ধরন সবকিছুই যেন দর্শকদের কাছে খুব আকর্ষনীয়। বাংলা সিরিয়াল থেকে সিনেমা সবেতেই সেরার সেরা তিনি। তাঁর অভিনয় দক্ষতায় মন জিতে নিয়েছে সকল অনুরাগীদের।

সম্প্রতি তাঁর কিছু বোল্ড, আলো আধাঁরি ফটোশ্যুটের ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে

আবেদনময়ী এই সোহিনীকে (Sohini Sarkar) দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা। কিলার লুকে একেবারে ঘুম উড়েছে ভক্তদের। বর্তমানে নেট দুনিয়ার নতুন সেনসেশন তিনি।

সেই শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে গলায় একাধিক মালাকে টপের মতো করে পরেছেন সোহিনী। শরীরের উর্ধাঙ্গে কাপড়ের লেশমাত্র নেই। সঙ্গে পরেছেন মেরুন রঙের লেহেঙ্গা। চোখে গাঢ় কাজল পরে একেবারে ভিন্ন অবতারে ধরা দিয়েছেন তিনি। তার সাথে মানানসই অ্যাকসেসরিজও পড়েছেন তিনি। সেই ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘বিরহ’।

সোহিনীর আবেদনময়ী, কিলার লুকে একেবারে ঘুম উড়েছে অনুরাগীদের। তাঁর সেই ভিডিও বা ছবি পোস্ট করা মাত্রই হু হু বাড়ছে কমেন্ট ও লাইকের সংখ্যা। প্রসঙ্গত, সোহিনীকে শেষবার কাবুলিওয়ালা ছবিতে দেখা গিয়েছিল। সেখানে তিনি মিনির মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন। তাঁর বিপরীতে ছিলেন আবির চট্টোপাধ্যায়। ছবিটি সুমন ঘোষের পরিচালনায় ২২ ডিসেম্বর মুক্তি পায়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Tollywood, #Actress, #Sohini Sarkar, #Fashion Shoot, #Netizen

আরো দেখুন