খেলা বিভাগে ফিরে যান

IPL 2024: কয়েক ঘণ্টা পরই চোখ ধাঁধানো উদ্বোধনী অনুষ্ঠান, কখন-কোথায় দেখবেন অক্ষয়-টাইগার-রহমান-সোনুদের সেই পারফরম্যান্স?

March 22, 2024 | < 1 min read

কয়েক ঘণ্টা পরই চোখ ধাঁধানো উদ্বোধনী অনুষ্ঠান

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। আজ শুক্রবার শুরু হচ্ছে আইপিএল ২০২৪। এমএ চিদম্বরম স্টেডিয়ামে গত মরশুমের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস খেলতে নামছে রয়্যাল চ্যালেঞ্জার্সের বিরুদ্ধে। তবে ম্যাচ শুরুর আগে এবারও জমজমাট উদ্বোধনী অনুষ্ঠানের বন্দোব‌স্ত করছে বোর্ড। জাঁকজমকপূর্ণ এই উদ্বোধনী অনুষ্ঠানের দিকে তাকিয়ে রয়েছে গোটা ক্রিকেট বিশ্ব। অনুষ্ঠানে বলিউড তারকারা পারফরম্যান্স করবেন।

আইপিএলের অফিসিয়াল ওয়েবসাইট আনুষ্ঠানিকভাবে শিল্পীদের তালিকা প্রকাশ করা হয়েছে। পারফর্ম করবেন বলিউডের দুই সুপারস্টার অক্ষয় কুমার (Akshay Kumar) ও টাইগার স্রফ (Tiger Shroff)। এছাড়াও থাকছেন, কিংবদন্তি অস্কার পুরস্কার বিজয়ী সুরকার এ আর রহমান (AR Rahman) এবং জাতীয় পুরস্কার বিজয়ী গায়ক সোনু নিগম।

সন্ধ্যা সাড়ে ৬টা থেকে স্টার স্পোর্টস নেটওয়ার্কের প্রত্যেকটা চ্যানেলে এই উদ্বোধনী অনুষ্ঠানের (IPL 2024 opening ceremony) সরাসরি সম্প্রচার দেখতে পাওয়া যাবে। ফলে ক্রিকেট সমর্থকরা টেলিভিশনের পর্দায় স্টার স্পোর্টস নেটওয়ার্কে এই অনুষ্ঠান দেখতে পাবেন।

২০২৪ আইপিএল টুর্নামেন্টের যাবতীয় স্ট্রিমিং স্বত্ত্ব জিও সিনেমার হাতে রয়েছে। জিও সিনেমা অ্যাপে আপনি বিনামূল্যে এই অনুষ্ঠানের লাইভ স্ট্রিমিং উপভোগ করতে পারবেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#AR Rahman, #Tiger Shroff, #IPL 2024 opening ceremony, #Akshay Kumar

আরো দেখুন