রাজ্য বিভাগে ফিরে যান

লাগামহীন বক্তব্য নয়! সুজাতাকে সতর্কবাণী তৃণমূলের?

March 22, 2024 | < 1 min read

সুজাতাকে সতর্কবাণী তৃণমূলের?

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: বিষ্ণুপুরের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডলকে সেন্সর করল তৃণমূল, লাগামহীন বক্তব্য থেকে তাঁকে বিরত থাকার নির্দেশ দেওয়া হয়েছে। বুধবার বাঁকুড়ার সতীঘাটে দলীয় বৈঠকে ডেকে এমনই নির্দেশ দেওয়া হয়েছে। দলের অন্যান্য নেতাদেরও সতর্ক করা হয়েছে বলে জানা যাচ্ছে।

বাঁকুড়া, বিষ্ণুপুর দুই লোকসভা কেন্দ্রে পর্যবেক্ষক হিসেবে তৃণমূল সমীর চক্রবর্তীকে দায়িত্ব দিয়েছে। বুধবার তিনি বাঁকুড়া ও বিষ্ণুপুর সাংগঠনিক জেলার দলীয় নেতাদের নিয়ে তিনি বৈঠক করেন। দুই কেন্দ্রের প্রর্থী অরূপ চক্রবর্তী ও সুজাতা মণ্ডল ছিলেন সেখানে।


তৃণমূল সূত্রে খবর, প্রচারে লাগামহীন মন্তব্য করা থেকে সুজাতাকে বিরত থাকতে বলা হয়েছে। ব্যক্তি আক্রমণ থেকেও দূরে থাকার নির্দেশ দিয়েছে দল। যদিও সুজাতা মণ্ডল বলেন, দলের অনুশাসন মেনে মানুষের কাছে ভোট চাইছেন তিনি।

প্রসঙ্গত, মঙ্গলবার ওন্দায় প্রচার করতে যান তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল। নতুনগ্রামে বাসিন্দাদের উদ্দেশ্যে তিনি বলেন, “পরিষ্কার বলে যাচ্ছি, যেখানে তৃণমূল লিড পাবে, আমি সেখানে প্রাণ দিয়ে রাতের অন্ধকারে হলেও কথা শুনতে যাব। কিন্তু, যেখানে তৃণমূল লিড পাবে না, সেখানে আমি তো দূর অস্ত। আমার কোনও কর্মীকেও যেতে দেব না।”
এমন বক্তব্যকে কেন্দ্র করে বিতর্ক তৈরি হয়। তারপরই দলীয় নেতৃত্ব তাঁকে সতর্ক করল।

TwitterFacebookWhatsAppEmailShare

#sujata mondal, #Loksabha Election 2024, #Loksabha Elections, #West Bengal, #tmc, #Bishnupur, #Trinamool Congress

আরো দেখুন