উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

দার্জিলিঙে বিস্তার বিরুদ্ধে লড়বেন BJP-রই বিধায়ক, ঘোষণা সমাজ মাধ্যমে

March 24, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আগে জানিয়ে দিয়েছিলেন, দার্জিলিঙের বিজেপি প্রার্থী হিসাবে যদি ফের রাজু বিস্তার নাম ঘোষণা করা হয়, তাহলে ইস্তফা দেবেন। রবিবার বিজেপির পঞ্চম প্রার্থিতালিকায় দলের দার্জিলিঙের প্রার্থী রাজু বিস্তার নাম ঘোষণা হওয়ার পরেই কার্শিয়াঙের বিজেপি বিধায়ক বিষ্ণুপ্রসাদ শর্মা সমাজমাধ্যমে জানিয়ে দিলেন, তিনি রাজুর বিরুদ্ধে ভোটে লড়বেন।

ঠিক কী লিখছেন কার্শিয়াঙের বিজেপি বিধায়ক বিষ্ণুপ্রসাদ শর্মা? দেখে নিন –
“আমার ঘোষণা
ভারতীয় জনতা পার্টি লোকসভা প্রার্থীদের পঞ্চম তালিকা প্রকাশ করেছে। রাজু বিস্তা আবার দার্জিলিং লোকসভা আসন থেকে টিকিট পেয়েছেন। টিকিট পাওয়ার জন্য অভিনন্দন।
আমি আমার কথায় অটল। এবার ভূমিপুত্র টিকিট না পেলে আমার নিজের দলের প্রার্থীর বিরুদ্ধেই প্রতিদ্বন্দ্বিতা করব। আমার জন্য একটি ভিন্ন রাষ্ট্রের ইস্যু শুধু একটি সমস্যা নয় বরং একটি প্রতিশ্রুতি। পরপর তিনবার বাইরে থেকে আসা প্রার্থীরা আমাদের মামলার ঢাকনা মাত্র।
আজ পঞ্চম তালিকা প্রকাশের পর আমি এখন মুক্ত। দার্জিলিং এর নাগরিকদের জন্য এটা দুর্ভাগ্যজনক যে 17 লক্ষ লোকের মধ্যে বিজেপি দার্জিলিং লোকসভা থেকে একজন প্রার্থীও পায়নি। আমি ঘোষণা করছি যে আমি এখানে মাটির স্বার্থে, জনগণের স্বার্থে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি। এবার দেখা হবে নির্বাচনের মাঠে। অনেক কিছু বলার আছে, আজকের জন্য এতটুকুই… |”
বিষ্ণু প্রসাদ শর্মা (বিপি বাজগাই)

TwitterFacebookWhatsAppEmailShare

#Raju Bista, #Loksabha Election 2024, #Bp Bajgain, #Darjeeling, #bjp

আরো দেখুন