খেলা বিভাগে ফিরে যান

IPL2024: রুদ্ধশ্বাস ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সকে ৬ রানে হারাল গুজরাত টাইটানস

March 24, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আজ আইপিএলের পঞ্চম লিগ ম্যাচে অহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল গুজরাত টাইটান্স এবং মুম্বই ইন্ডিয়ান্স। টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত মুম্বই ইন্ডিয়ান্স দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। কিন্তু শেষ রক্ষা হলো না। ঘরের মাঠে হাড্ডাহাড্ডি লড়াইয়ে মুম্বই ইন্ডিয়ান্সকে ৬ রানে হারাল গুজরাত টাইটানস।

প্রথম ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে শুভমান গিলের দল করে ১৬৮ রান। গুজরাতের হয়ে সর্বোচ্চ রান করেন সাই সুদর্শন। তিনি ৩৯ বলে ৪৫ রান করে জসপ্রীত বুমরাহের বলে আউট হন। পীযূষ চাওলার বলে আউট হন গুজরাত টাইটান্স দলের অধিনায়ক শুভমান গিল (৩১)।

জবাবে ১৬৮ রান তাড়া করতে নেমে ১২.১ ওভারে সাই কিশোরের বলে LBW আউট হন রোহিত শর্মা। তিনি ২৯ বলে ৪৩ রান করেন। তিনি সাতটি বাউন্ডারি এবং একটা ছক্কা হাঁকিয়েছেন। তারপর একের পর এক উইকেট হারায় মুম্বই ইন্ডিয়ান্স। দলের হয়ে সর্বোচ্চ রান করেন ডেওয়াল্ড ব্রেভি। তিনি ৩৮ বলে ৪৬ রান করে মোহিত শর্মার বলে আউট হন। এছাড়া কেউ সেভাবে রান পাননি। হাড্ডাহাড্ডি লড়াই করেও শেষ পর্যন্ত ৬ রানে হারে মুম্বই শিবির। গুজরাতের হয়ে ২টি করে উইকেট নেন ওমরজাই, উমেশ যাদব, জনসন ও মোহিত শর্মা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Gujarat Titans, #Ipl 2024, #IPL, #Mumbai Indians

আরো দেখুন